• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
মে থেকে বাংলাদেশে ফ্লাইট চালু করবে ইথিওপিয়ান এয়ারলাইন্স ও এয়ার চায়না চলতি মাসের ২৬ দিনে এলো ১৬৮ কোটি ডলার বাজেট হবে জনবান্ধব রোহিঙ্গা ক্যাম্প থেকে পাঁচ সন্ত্রাসী আটক রুমায় সেনা অভিযানে দুই কেএনএ সন্ত্রাসী নিহত তাপদাহে দেশে লবণ উৎপাদনে রেকর্ড ফরিদপুরের ঘটনায় জড়িতদের ছাড় নেই প্রধানমন্ত্রী আজ দেশে ফিরছেন থাই ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর দেশের ওষুধ যাচ্ছে ১৫৭ দেশে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মূল সড়কে বন্ধ হচ্ছে মোটরসাইকেল: বিআরটিএ চেয়ারম্যান গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদমন্ত্রীর বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমোদন দিল ভারত আগামীকাল দেশের পথে রওনা হচ্ছে এমভি আবদুল্লাহ স্বাস্থ্য বিভাগে দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেব সরকারি সুবিধাভোগী নির্বাচনের প্রচারে নামলে প্রার্থীতা বাতিল: ইসি রাশেদা ৯ মে থেকে হজের ফ্লাইট শুরু সবাইকে দেশ ও জনগণের জন্য কাজ করতে হবে শেখ জামালের আজ ৭১তম জন্মদিন নারীর প্রতি বৈষম্য দূর করতে কাজ করছে সরকার

শাহ আলী জয় :

সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি লিমন, সম্পাদক সুমন

সিরাজগঞ্জ টাইমস / ১৯৩ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে জাকিরুল ইসলাম লিমন সভাপতি ও সুমন রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (৩১ জুলাই) রাতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুল রহমান বাবু স্বাক্ষরিত  এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, আগামী তিন বছরের জন্য সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন দেওয়া হলো। এ আংশিক কমিটিতে সহ-সভাপতি পদে শহিদুল ইসলাম রিপন এবং যুগ্ন-সাধারণ সম্পাদক পদে সাইফুল ইসলাম ও এ কে এম আব্দুল্লাহ আল মারুফ নির্বাচিত হয়েছেন।

আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তরে জমা দিতে নির্দেশনা দেওয়া হয়েছে।

দীর্ঘ ১০ বছর পর গত ৯ জুলাই সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতি পদে সাতজন ও সাধারণ সম্পাদক পদে ছয়জনের নাম আসে। পরে সমঝোতার ভিত্তিতে কমিটি না হওয়ায় কেন্দ্রীয় নেতারা ঢাকায় গিয়ে ২১ দিন পর এ কমিটি ঘোষণা করেন। এর আগে ২০১৩ সালের ১৮ জুলাই জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর