• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক

সাহেদ খান জয়,তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

তাড়াশে কলেজের অধ্যক্ষ ও দলিল লেখককে জড়িয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ

সিরাজগঞ্জ টাইমস / ৮৫৭ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩

সিরাজগঞ্জের তাড়াশে মাধাইনগড় আদিবাসী কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান, ও দলিল লেখক রেজাউল করিম বাচ্চুকে জড়িয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ উঠেছে।

ঘটনাটি গত ১৪জুন বুধবার তাড়াশ পৌর এলাকার জাহাঙ্গীরগাতী গ্রামে ঘটেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, জাহাঙ্গীরগাতী গ্রামে ওয়াজেদা খাতুন ও মজনু মিয়ার মধ্যে জায়গা নিয়ে দীর্ঘদিন বিবাদ চলছিল। এর এক পর্যায়ে গত ১৪জুন বুধবার মজনু মিয়া বিবাদমান জায়গায় বাঁশের ঝাড় থেকে একটি বাঁশ কাটে। ওয়াজেদা খাতুন তার ভগ্নিপতি রাজুকে নিয়ে বাঁশ কাটা নিষেধ করতে গেলে তাদের মধ্যে ঝগড়া লেগে যায়।

ঝগড়ার একপর্যায়ে ওয়াজেদা খাতুন সামান্য আঘাত প্রাপ্ত হন।
এ ঘটনার ওয়াজেদার ভাই আজাদ হোসেন,এলাকাবাসী, গ্রাম্য মাতব্বর, ইউপি চেয়ারম্যান, থানা পুলিশ, কাউকে না জানিয়ে ১৫জুন সিরাজগঞ্জ তাড়াশ থানা আমলী আদালতে মাধাইনগর আদিবাসী কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান ও তাড়াশ দলিল লেখক সমিতির সদস্য রেজাউল করিম বাচ্চুর নাম জড়িয়ে একটি মিথ্যা,ভিত্তিহীন, বানোয়াট, মামলা দায়ের করে।

মামলার বিষয়ে মাধাইনগড় আদিবাসী কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান জানান, গত ১৪ জুন কলেজে পরীক্ষা ও কলেজ পরিচালনা কমিটির মিটিং চলছিল। এমতাবস্থায় ওই ঘটনায় আমাকে জড়িয়ে মিথ্যা মামলার আসামি করা হয়েছে।এতে আমার ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন করা হয়েছে। আদালতের কাছে অনুরোধ করছি তদন্ত করে এ মিথ্যা মামলা থেকে পরিত্রান দিবেন।

মামলার বিষয়ে রেজাউল করিম জানান, ঐদিন আমি জরুরী কাজে তাড়াশে অবস্থান করছিলাম। তারপরও আমাকে আসামি করা হয়েছে।আমি মহামান্য আদালতের নিকট দাবী করি সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর