• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক

নিজস্ব প্রতিবেদক :

সলঙ্গার রামকৃষ্ণপুরে নির্বাচনের ১৬ মাস পর পরাজিত প্রার্থীকে বিজয়ী ঘোষণা

সিরাজগঞ্জ টাইমস / ৯৭৬ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ৫ জুন, ২০২৩

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানার রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ডের সদস্য নির্বাচনের ১৬ মাস পর আবার ভোট গোনার পর পরাজিত প্রার্থী মোজাম্মেল হোসেনকে বিজয়ী ঘোষণা করেছেন আদালত।

গত রোববার (৪ জুন) দুপুরে বিজয়ী প্রার্থী মোজাম্মেল হোসেনের আইনজীবী গোলাম মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করে জানান, গত ১৭ মে সিরাজগঞ্জ নির্বাচন ট্রাইব্যুনালের বিচারক সুলতান উদ্দিন প্রধান উপস্থিত থেকে ভোট আবার গণনা করেন।

এতে ফুটবল প্রতীক নিয়ে পরাজিত প্রার্থী মোজাম্মেল হোসেন ২০৭ ভোটে বিজয়ী হন। গণনায় দেখা যায়, ফুটবল প্রতীকে মোজাম্মেল হোসেন ৬৫০ ভোট পেয়েছেন। আর ফ্যান প্রতীক নিয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী নজরুল ইসলাম মণ্ডল পেয়েছেন ৪৪৩ ভোট। এতে নির্বাচনের ১৬ মাস পর পরাজিত প্রার্থী বিজয়ী হলেন।

মোজাম্মেল হোসেন জানান, ২০২১ সালের ২৮ নভেম্বর উল্লাপাড়া উপজেলার ১ নম্বর রামকৃষ্ণপুর ইউনিয়নের নির্বাচনে ভোট গণনার সময় নজরুল ইসলাম তার লোকদের দিয়ে আমাকে ও আমার লোকজনকে মারধর করে আহত করেন। ওই সময় প্রিজাইডিং অফিসারকে ঘুষ দিয়ে তার ফ্যান প্রতীকের বিজয় নিশ্চিত করেন। তখন ফ্যান প্রতীকে ৫৯২ ভোট দেখিয়ে নজরুল ইসলামকে বিজয়ী ঘোষণা করা হয়। আর আমার ফুটবল প্রতীকে ৫৬৫ ভোট দেখানো হয়। পরে ২০২২ সালের ১৩ জানুয়ারি নির্বাচন ট্রাইব্যুনালে আমি বাদী হয়ে পুনরায় ভোট গণনার দাবিতে মামলা দায়ের করি। দীর্ঘ ১৬ মাস পর আদালতের নির্দেশে দুই প্রার্থীর উপস্থিতিতে পুনরায় ভোট গণনা করে দেখা যায় আমি ৬৫০ ভোট পেয়েছি। এজন্য আমাকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট গোলাম মোহাম্মদ বলেন, দীর্ঘ ১৬ মাস আইনি লড়াই শেষে আদালত দুই প্রার্থী, প্রিজাইডিং অফিসার, রিটার্নিং অফিসার ও দুইপক্ষের আইনজীবীর সামনে ভোট গণনা করে দেখেন যে মোজাম্মেল হোসেন ২০৭ ভোটে ভোটে বিজয়ী হয়েছেন।

উল্লাপাড়া নির্বাচন কর্মকর্তা মো. মাসুদ রানা বলেন, আদালতে আমার উপস্থিতিতেই ভোট গণনা হয়েছে, মোজাম্মেল সাহেব ২০৭ ভোটে ডিগ্রি পেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর