• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
শিরোনামঃ
রোগীর প্রতি অবহেলা বরদাশত করব না স্কুলে থাকবে না দ্বিতীয় শিফট কোরবানির জন্য এক কোটি ৩০ লাখ গবাদিপশুর জোগান রয়েছে: প্রাণিসম্পদ মন্ত্রী চলতি বছর মুক্ত বাণিজ্য চুক্তি আলোচনা শুরু করবে বাংলাদেশ-থাইল্যান্ড মে থেকে বাংলাদেশে ফ্লাইট চালু করবে ইথিওপিয়ান এয়ারলাইন্স ও এয়ার চায়না চলতি মাসের ২৬ দিনে এলো ১৬৮ কোটি ডলার বাজেট হবে জনবান্ধব রোহিঙ্গা ক্যাম্প থেকে পাঁচ সন্ত্রাসী আটক রুমায় সেনা অভিযানে দুই কেএনএ সন্ত্রাসী নিহত তাপদাহে দেশে লবণ উৎপাদনে রেকর্ড ফরিদপুরের ঘটনায় জড়িতদের ছাড় নেই প্রধানমন্ত্রী আজ দেশে ফিরছেন থাই ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর দেশের ওষুধ যাচ্ছে ১৫৭ দেশে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মূল সড়কে বন্ধ হচ্ছে মোটরসাইকেল: বিআরটিএ চেয়ারম্যান গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদমন্ত্রীর বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমোদন দিল ভারত আগামীকাল দেশের পথে রওনা হচ্ছে এমভি আবদুল্লাহ স্বাস্থ্য বিভাগে দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেব সরকারি সুবিধাভোগী নির্বাচনের প্রচারে নামলে প্রার্থীতা বাতিল: ইসি রাশেদা

নিজস্ব প্রতিবেদক :

সলঙ্গা থানায় জিডি করলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা আরিফ

সিরাজগঞ্জ টাইমস / ২৩৯ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩

সিরাজগঞ্জের সলঙ্গা থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম তালুকদারের নামে ক্লোন ফেসবুক আইডি খুলে মিথ্যা অপপ্রচার চালানোর অভিযোগ উঠেছে৷

এ ব্যাপারে আরিফুল ইসলাম তালুকদার (রবিবার ২৭ আগস্ট) সলঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

সাধারণ ডায়েরী সূত্রে জানাগেছে, আরিফুল ইসলাম তালুকদারের নামে ক্লোন ফেসবুক আইডি খুলে মানবতা বিরোধী মামলায় আজীবন সাজাপ্রাপ্ত দেলোয়ার হোসেন সাঈদির মৃত্যুতে শোক প্রকাশ ছাড়াও রাজনৈতিক ভাবে তাকে  হেয় প্রতিপন্ন করার জন্য দীর্ঘদিন যাবত  মিথ্যা অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্রী মহল।

জানাগেছে, Jibon Rana নামের ফ্যাক আইডি থেকে তার নামে আজেবাজে  কথাবার্তা পোষ্ট করছে। এতে দলীয় নেতাকর্মীদের মানক্ষুন্ন হচ্ছে। এ বিষয়ে সিরাজগঞ্জ জেলা ও কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাদের অবহিত করা হয়েছে। তার বিরুদ্ধে অপপ্রচার রোধ ও অপরাধীকে আইনের আওতায় আনার  জন্য সংশ্লিষ্ট প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন তিনি।

সলঙ্গা থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি শতভাগ বিশ্বাস রেখে আমি দীর্ঘদিন যাবত আওয়ামী রাজনীতির সাথে জড়িত। আমার রাজনৈতিক দূরদর্শিতার কারণে আমাকে সলঙ্গা থানা  স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

দলের অভ্যন্তরে বিভিন্ন সময় অপরাজনীতির বিরুদ্ধে প্রতিবাদ করায় একটি কুচক্রি মহল আমার বিরুদ্ধে ভুয়া ফেসবুক আইডি থেকে অপপ্রচারসহ বিভিন্নভাবে ষড়যন্ত্র করছে। তাই আমি এসব অপপ্রচারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য সলঙ্গা  থানায় (রবিবার ২৭ আগস্ট) সাধারণ ডায়রি করেছি (যাহার  নং-১৬০৩)।

সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল হক  জানান, সলঙ্গা থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তালুকদারের বিরুদ্ধে ফেসবুক স্ট্যাটাসে অপপ্রচারের কারণে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর