• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশের রেল উন্নয়নে সহযোগিতায় আগ্রহী রাশিয়া রেলপথে মাত্র ৪ ঘণ্টায় ঢাকা থেকে খুলনা, শুরু জুলাই থেকে এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ গণতন্ত্র দখলকারীদের থেকে এখন গণতন্ত্রের সবক শুনতে হয় ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে কমিটি বাড়ছে সামাজিক নিরাপত্তা বেষ্টনী সরকারি ক্রয় আইন পরিবর্তনের সুপারিশ শৃঙ্খলা ভঙ্গকারীরা পড়বেন ব্ল্যাকলিস্টে শারীরিক শিক্ষা ও সংগীতের শিক্ষক পাবে প্রাথমিক স্কুল থাইল্যান্ড সফর শেষে প্রধানমন্ত্রী ফিরেছেন রোগীর প্রতি অবহেলা বরদাশত করব না স্কুলে থাকবে না দ্বিতীয় শিফট

সলঙ্গায় র‌্যাবের অভিযানে সাড়ে ৪ কেজি গাঁজাসহ আটক ৪

সিরাজগঞ্জ টাইমস / ৭৪ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গায় অভিযান চালিয়ে সাড়ে ৪ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

আটককৃতরা হলো- কুড়িগ্রামের পুর্বফুলমতি গ্রামের আজগার আলী (৩৫), একই জেলার নতুন রেলওয়ে স্টেশন এলাকার মোছা. কলি আক্তার (২২), সিরাজগঞ্জের তাড়াশ উত্তর ওয়াবদা বাঁধ এলাকার আ. মজিদ (৩৯) ও এনামুল হক (২৩)।

মঙ্গলবার (২৬ জুলাই) বেলা ১১ টায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) -১২’র হেডকোয়ার্টারের মেজর (মিডিয়া অফিসার) এম. রিফাত-বিন-আসাদ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

মেজর এম. রিফাত-বিন-আসাদ জানান, সোমবার সন্ধ্যা ৭টার দিকে ভুইয়াগাড়ী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে সাড়ে ৪ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারিকে আটক করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে এরা জানায়, দীর্ঘদিন ধরেই তারা আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায়
মাদকদ্রব্য কেনাবেচা করে আসছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর