• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
রোগীর প্রতি অবহেলা বরদাশত করব না স্কুলে থাকবে না দ্বিতীয় শিফট কোরবানির জন্য এক কোটি ৩০ লাখ গবাদিপশুর জোগান রয়েছে: প্রাণিসম্পদ মন্ত্রী চলতি বছর মুক্ত বাণিজ্য চুক্তি আলোচনা শুরু করবে বাংলাদেশ-থাইল্যান্ড মে থেকে বাংলাদেশে ফ্লাইট চালু করবে ইথিওপিয়ান এয়ারলাইন্স ও এয়ার চায়না চলতি মাসের ২৬ দিনে এলো ১৬৮ কোটি ডলার বাজেট হবে জনবান্ধব রোহিঙ্গা ক্যাম্প থেকে পাঁচ সন্ত্রাসী আটক রুমায় সেনা অভিযানে দুই কেএনএ সন্ত্রাসী নিহত তাপদাহে দেশে লবণ উৎপাদনে রেকর্ড ফরিদপুরের ঘটনায় জড়িতদের ছাড় নেই প্রধানমন্ত্রী আজ দেশে ফিরছেন থাই ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর দেশের ওষুধ যাচ্ছে ১৫৭ দেশে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মূল সড়কে বন্ধ হচ্ছে মোটরসাইকেল: বিআরটিএ চেয়ারম্যান গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদমন্ত্রীর বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমোদন দিল ভারত আগামীকাল দেশের পথে রওনা হচ্ছে এমভি আবদুল্লাহ স্বাস্থ্য বিভাগে দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেব সরকারি সুবিধাভোগী নির্বাচনের প্রচারে নামলে প্রার্থীতা বাতিল: ইসি রাশেদা

নিজস্ব প্রতিবেদক :

সলঙ্গায় নৌকার মার্কার প্রার্থীর সাথে অশালীন আচরণ-আটক ১

সিরাজগঞ্জ টাইমস / ১৪৯ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গা) আসনে আওয়ামী লীগের প্রার্থী অধ্যাপক ডা. আব্দুল আজিজকে জনসভা চলাকালীন সময়ে অশালীন আচরণের অভিযোগে নুরুল ইসলাম প্রামানিক নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে সলঙ্গা থানার ভূইয়াগাতিতে নির্বাচনি জনসভা চলাকালীন সময় এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, নুরুল ইসলাম প্রামানিক এসে ডা. আব্দুল আজিজের সাথে অশালীন আচরণ করেন।  পরে আইনশৃঙ্খলা বাহিনী তাকে আটক করে সলঙ্গা থানায় প্রেরণ করে। এসময় তার কাছে একটি ওয়াকিটকি উদ্ধার করা হয়। তিনি সিরাজগঞ্জ-৩ আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর নুরুল ইসলাম কর্মী বলে জানা গেছে।
সলঙ্গা থানার এস আই আব্দুল লতিফ জানান, এ ঘটনার প্রেক্ষিতে আমরা তাকে আটক করে সলঙ্গা থানায় প্রেরণ করি। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
আটককৃত নুরুল ইসলাম প্রামানিক দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ ৩ (রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গা) আসন থেকে মুক্তিজোটের প্রার্থী হয়ে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। পরে যাচাই বাছাইয়ে তার মনোনয়নপত্র বাতিল বলে ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর