• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদমন্ত্রীর বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমোদন দিল ভারত আগামীকাল দেশের পথে রওনা হচ্ছে এমভি আবদুল্লাহ স্বাস্থ্য বিভাগে দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেব সরকারি সুবিধাভোগী নির্বাচনের প্রচারে নামলে প্রার্থীতা বাতিল: ইসি রাশেদা ৯ মে থেকে হজের ফ্লাইট শুরু সবাইকে দেশ ও জনগণের জন্য কাজ করতে হবে শেখ জামালের আজ ৭১তম জন্মদিন নারীর প্রতি বৈষম্য দূর করতে কাজ করছে সরকার দক্ষিণ-পূর্ব এশিয়ার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতে চায় বাংলাদেশ শেরে বাংলার মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আড়াই মাসে টিআইএনধারী বেড়েছে ২ লাখ সিসি ক্যামেরার আওতায় আসবে কক্সবাজার প্রতিবন্ধীদের মূল ধারায় আনতে প্রচেষ্টা আছে সরকারের: সমাজকল্যাণ মন্ত্রী নতুন ১১ জেলা যুক্ত হচ্ছে রেল নেটওয়ার্কে আসছে পড়াশোনার শিক্ষা চ্যানেল এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন নয়: গণপূর্তমন্ত্রী পাহাড়ে শেখ হাসিনার আমলে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে-পার্বত্য প্রতিমন্ত্রী রংপুর মেডিকেল কলেজকে বিশ্ববিদ্যালয়ের প্রস্তাবে প্রধানমন্ত্রীর অনুমোদন চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

শাহ আলী জয় :

সলঙ্গায় ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধার ও আসামী গ্রেফতার

সিরাজগঞ্জ টাইমস / ৩৮২ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানার পাঁচলিয়া ট্রাক টার্মিনাল এলাকা থেকে যাত্রীবেশে ইজিবাইকে উঠে ঘোড়াফেরা করে চালককে খুর দিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত আঘাতের পর পরিহিত প্যান্ট শার্ট খুলে হাত-পা বেধে ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারী।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) ভোরে ট্রাক টার্মিনাল পিছনে ইজিবাইক চালক আরিফুলকে মুমুর্ষ অবস্থায় পড়ে থাকতে দেখে সলঙ্গা থানা পুলিশকে খবর দেয়। পরে তাকে উদ্ধার করে হাটিকুমরুল নিউ লাইফ হাসপাতালে ভর্তি করা হয়।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে এক প্রেসবিজ্ঞপ্তিতে সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল হক জানান,গত শুক্রবার সকালে আরিফুল পাচলিয়া বাজারে ইজিবাইক নিয়ে ভাড়ার জন্য অপেক্ষা করছিল। অজ্ঞাতনামা ৩/৪ জন যাত্রীবেশে তাড়াশের নওগা বাজারে যাবার কথা বলে ভাড়া মিটিয়ে ইজিবাইকে চড়ে। সারাদিন নওগা,মান্নাননগর ও কাছিকাটা এলাকা ঘুড়ে সন্ধ্যা পৌনে ৭টার দিকে পাচলিয়া ট্রাক টার্মিনাল নেমে পড়ে।

এসময় অজ্ঞতনামা যাত্রীদের মধ্যে হতে একজন তার হাতে থাকা ধারালো খুর দিয়ে চালক আরিফুলকে গলায় গুরুতর রক্তাক্ত জখম করলে মাটিতে পরে যায়। পরে পরনের প্যান্ট ও শার্ট খুলে দুই হাত এবং পা বেধে ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায়। যাহার আনুমানিক মুল্য ২ লাখ ৫০ হাজার টাকা।

অতিরিক্ত পুলিশ সুপার রায়গঞ্জ সার্কেল বিনয় কুমার জানান,ঘটনার সাথে জড়িত ও ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধারের জন্য একটি চৌকস টিম গঠন করা হয়।

পরে সলঙ্গা থানার তারুটিয়া গ্রামের বাবুল হোসেনের ছেলে শরিফুল ইসলাম (২২)কে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে গ্রেফতার করা হয়।

আসামী শরিফুলের দেয়া তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার পঞ্চবটি এলাকা হতে ছিনতাই হওয়া ইজিবাইকটি উদ্ধার করা হয়।

এব্যাপারে সলঙ্গা থানায় একটি দস্যুতি মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর