• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার যতবার সরকারে এসেছি শ্রমিকদের মজুরি বাড়িয়েছি: প্রধানমন্ত্রী বাংলাদেশের রেল উন্নয়নে সহযোগিতায় আগ্রহী রাশিয়া রেলপথে মাত্র ৪ ঘণ্টায় ঢাকা থেকে খুলনা, শুরু জুলাই থেকে এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ

শাহ আলী জয় :

সলঙ্গায় অবসর ও বদলী জনিত দুই এসআইয়ের বিদায় সংবর্ধনা ফুলসজ্জিত গাড়িতে গেলেন বাড়ি

সিরাজগঞ্জ টাইমস / ১৮৬ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪

সিরাজগঞ্জের সলঙ্গা থানায় দীর্ঘদিন দায়িত্ব পালনকারী পুলিশের উপ পরিদর্শক (এসআই) আসলাম খান পিআরএল-এ যাওয়া ও উপ পরিদর্শক ( এসআই) আব্দুল কুদ্দুস এর অন্যত্র বদলী উপলক্ষে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে সলঙ্গা থানা ভবনের দ্বিতীয় তলায় অবসর জনিত ও অন্যত্র বদলী হওয়ায় এ অনুষ্ঠানের আয়োজন করে সলঙ্গা থানা পুলিশ।

সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল হকের সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক ( তদন্ত) তাজউদ্দিন আহমেদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার,রায়গঞ্জ সার্কেল বিনয় কুমার।

অনুষ্ঠানে সলঙ্গা থানা পুলিশের পক্ষ থেকে এসআই আসলাম খান ও এসআই আব্দুল কুদ্দসকে শুভেচ্ছা স্মারক ক্রেষ্ট ও প্রীতি উপহার তুলে দেন অফিসার ইনচার্জ ( ওসি) এনামুল হক।

পরে সলঙ্গা থানা পুলিশের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল এসআই আসলাম খান সহ তার পরিবারের সদস্যদের ফুল সজ্জিত পুলিশের গাড়িতে তার বাড়ি উল্লাপাড়ার পৌর এলাকায় পৌঁছে দিয়ে আসেন।

এসময় সলঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল লতিফ,আনোয়ার হোসেন,
নাইমুল হক, আব্দুর রাজ্জাক, সহকারী-উপরিদর্শক (এএসআই) জিয়াউর রহমান,রুবেল হোসেন, মশিউর রহমান সহ সকল অফিসারগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উপ-পরিদর্শক এসআই আসলাম খান ১৯৮৫ সালে পুলিশে যোগদান করে কর্মজিবন শুরু করেন। এরপর দেশের বিভিন্ন স্থানে পুলিশ বাহিনীতে সুনামের সাথে চাকরি জিবনে ৩৯ বছর দায়িত্ব পালন করে সর্বশেষ সলঙ্গা থানা থেকে অবসরে গেলেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর