• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
রোগীর প্রতি অবহেলা বরদাশত করব না স্কুলে থাকবে না দ্বিতীয় শিফট কোরবানির জন্য এক কোটি ৩০ লাখ গবাদিপশুর জোগান রয়েছে: প্রাণিসম্পদ মন্ত্রী চলতি বছর মুক্ত বাণিজ্য চুক্তি আলোচনা শুরু করবে বাংলাদেশ-থাইল্যান্ড মে থেকে বাংলাদেশে ফ্লাইট চালু করবে ইথিওপিয়ান এয়ারলাইন্স ও এয়ার চায়না চলতি মাসের ২৬ দিনে এলো ১৬৮ কোটি ডলার বাজেট হবে জনবান্ধব রোহিঙ্গা ক্যাম্প থেকে পাঁচ সন্ত্রাসী আটক রুমায় সেনা অভিযানে দুই কেএনএ সন্ত্রাসী নিহত তাপদাহে দেশে লবণ উৎপাদনে রেকর্ড ফরিদপুরের ঘটনায় জড়িতদের ছাড় নেই প্রধানমন্ত্রী আজ দেশে ফিরছেন থাই ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর দেশের ওষুধ যাচ্ছে ১৫৭ দেশে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মূল সড়কে বন্ধ হচ্ছে মোটরসাইকেল: বিআরটিএ চেয়ারম্যান গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদমন্ত্রীর বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমোদন দিল ভারত আগামীকাল দেশের পথে রওনা হচ্ছে এমভি আবদুল্লাহ স্বাস্থ্য বিভাগে দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেব সরকারি সুবিধাভোগী নির্বাচনের প্রচারে নামলে প্রার্থীতা বাতিল: ইসি রাশেদা

অনলাইন ডেস্ক :

৩ লাখ টাকা বাজি ধরে এক লিটার মদপান, তরুণের মৃত্যু

সিরাজগঞ্জ টাইমস / ১৮৮ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩

তিন লাখ টাকার বাজি ধরে মাত্র মাত্র ১০ মিনিটে এক লিটার মদপান করে এক চীনা তরুণের মৃত্যু হয়েছে। সোমবার (২ অক্টোবর) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে হংকংভিত্তিক সংবাদমাধ্যম দ্য সাউথ চায়না মর্নিং পোস্ট।

মৃত ওই তরুণের নাম ঝাং। তিনি চীনের দক্ষিণ-পূর্ব গুয়াংডং প্রদেশের শেনজেনের একটি কোম্পানিতে কাজ করতেন। গত জুলাই মাসে অফিসের একটি ডিনার পার্টিতে এ ঘটনা ঘটে।

জুলাইয়ে সকল কর্মকর্তা ও কর্মচারীর জন্য ডিনার পার্টির আয়োজন করে ঝাংয়ের অফিস। সেখানে তারা সবাই যোগদান করেন। ওই পার্টিতে অফিসের বস ইয়াং মদ্পানের প্রতিযোগিতা রাখেন। ইয়াং ঘোষণা দেন যে ব্যক্তি মদ খেয়ে ঝাংকে হারাতে পারবে তাকে ২০ হাজার ইউয়ান (বাংলোদেশি টাকায় তিন লাখের বেশি) পুরস্কার দেওয়া হবে।

বসের এমন প্রস্তাবে ঝাং জানতে চান, যদি তিনি বাজিতে জিতে যান তাহলে তাকে কী পুরস্কার দেওয়া হবে। তখন ইয়াং বলেন, ঝাং জিতলে তাকেও ২০ হাজার ইউয়ান দেওয়া হবে। তবে তিনি হেরে গেলে ১০ হাজার ইউয়ান দিয়ে অফিসের সবাইকে বিকেলের চা পান করাতে হবে।

এরপর ঝাংয়ের সঙ্গে একে একে অনেকে লড়াই করেন। এমনকি ইয়াং তার গাড়িচালককে পর্যন্ত ঝাংয়ের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতায় নামিয়ে দেন।

এক অংশগ্রহণকারী বলেন, ঝাং ১০ মিনিটের মধ্যে প্রায় এক লিটার শক্তিশালী চীনা বাইজিউ (মদ) পান করেন। এরপরই তিনি মাটিতে পড়ে গেলে তাকে শেনজেন জুনলং হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মদপানজনিত গুরুতর বিষক্রিয়া, অ্যাসপিরেশন নিউমোনিয়া, শ্বাসকষ্ট ও হার্ট অ্যাটাক ধরা পড়ে তার। এরপর তাকে সুস্থ করতে অনেক চেষ্টা করা হলেও ৩ আগস্ট তিনি মারা যান।

মদপান নিয়ে এমন ঘটনার পরের দিনই ওই অফিসটি বন্ধ হয়ে যায়। এ ঘটনার তদন্ত করছে শেনজেন পুলিশ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর