• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
থাই ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর দেশের ওষুধ যাচ্ছে ১৫৭ দেশে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মূল সড়কে বন্ধ হচ্ছে মোটরসাইকেল: বিআরটিএ চেয়ারম্যান গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদমন্ত্রীর বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমোদন দিল ভারত আগামীকাল দেশের পথে রওনা হচ্ছে এমভি আবদুল্লাহ স্বাস্থ্য বিভাগে দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেব সরকারি সুবিধাভোগী নির্বাচনের প্রচারে নামলে প্রার্থীতা বাতিল: ইসি রাশেদা ৯ মে থেকে হজের ফ্লাইট শুরু সবাইকে দেশ ও জনগণের জন্য কাজ করতে হবে শেখ জামালের আজ ৭১তম জন্মদিন নারীর প্রতি বৈষম্য দূর করতে কাজ করছে সরকার দক্ষিণ-পূর্ব এশিয়ার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতে চায় বাংলাদেশ শেরে বাংলার মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আড়াই মাসে টিআইএনধারী বেড়েছে ২ লাখ সিসি ক্যামেরার আওতায় আসবে কক্সবাজার প্রতিবন্ধীদের মূল ধারায় আনতে প্রচেষ্টা আছে সরকারের: সমাজকল্যাণ মন্ত্রী নতুন ১১ জেলা যুক্ত হচ্ছে রেল নেটওয়ার্কে আসছে পড়াশোনার শিক্ষা চ্যানেল এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন নয়: গণপূর্তমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :

চুরির অভিযোগে যুবককে থানায় আটক, ছেড়ে দিলেন ওসি

সিরাজগঞ্জ টাইমস / ৬৫ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ১৭ মার্চ, ২০২৪

সিরাজগঞ্জের সলঙ্গায় ইন্টারনেট কোম্পানির অনু ও ইন্টারনেটের ও ডিস লাইনের ক্যাবল চুরির অভিযোগে সুজন কুমার (২৩) নামে এক যুবকে আটক করে থানা পুলিশ। শনিবার বেলা সাড়ে ১২টার দিকে সলঙ্গা থানা সদরের কদমতলা এলাকা থেকে সুজনকে আটক করা হয়। দীর্ঘ সাড়ে ৯ ঘন্টা থানায় আটকের পর সুজনকে রাত ১০টার দিকে ছেড়ে দেবার অভিযোগ পাওয়া গেছে সলঙ্গা থানার ওসি এনামুল হকের বিরুদ্ধে।

আটকৃত সুজন কুমার সলঙ্গা থানার ধুবিল কালিবাড়ি গ্রামের বৈদ্যনাথের ছেলে। গত ১৫ এপ্রিল ফয়সাল আহম্মেদ সলঙ্গা থানায় একটি চুরি অভিযোগ করে।

অভিযোগ সুত্রে জানা গেছে, সলঙ্গা এলাকায় সবুজ ক্যাবল নেটওয়ার্কের অধীনে বিভিন্ন গ্রামে ডিস লাইন ও ইন্টারনেট এর ব্যবসা করে আসছে। গত ১৩ এপ্রিল বিকাল অনুমান ৫টার বিবাদী শ্রী সুজন কুমার ও অজ্ঞাতনামা বিবাদীরা সলঙ্গা থানাধীন মধ্যপাড়া ভরমোহনী নাজমা খাতুনের বসত বাড়ীর সামনে হতে ১টি অনুসহ মোট ৩টি অনু চুরি করে। আমি জানতে পেরে বিবাদী শ্রী সুজন কুমারকে বলতে গেলে বিবাদী শ্রী সুজন কুমার ক্যাবল নেটওয়ার্ক অফিসে গিয়ে বিভিন্ন কথা বার্তা বলা সহ অশ্লীল ভাষায় গালিগালাজ করে।

চুরির বিষয়টি নিয়ে গত ১৫ এপ্রিল রাতে ফয়সাল আহম্মেদ সলঙ্গা থানায় একটি অভিযোগ করে। পরে শনিবার বেলা সাড়ে ১২টার দিকে সলঙ্গা বাজারের কদমতলা থেকে আটক করে।

সবুজ ক্যাবল নেটওয়ার্কের স্বত্বাধিকারী ফয়সাল আহম্মেদ জানান, মাঝে মাঝে আমাদের ক্যাবল নেটওয়ার্কের ইন্টারনের ক্যাবল, অনু ও ডিস লাইনের ক্যাবল চুরি হয়। গত ১৩ এপ্রিল বিকাল অনুমান ৫ টার বিবাদী শ্রী সুজন কুমার ও অজ্ঞাতনামা বিবাদীরা সলঙ্গা থানাধীন মধ্যপাড়া ভরমোহনী নাজমা খাতুনের বসত বাড়ীর সামনে হতে ১টি অনুসহ মোট ৩টি অনু চুরি করে। যাহা নাজমা খাতুন ও ফারুক আব্দুল্লাহ্ দেখে ফেলে সুজকে কি জন্য খুলছে বলার পর কোন কথা না বলে সর্টকে পরে। এবিষয়ে থানা অভিযোগ করলে সুজকে আটক করে। পরে শনিবার রাতে ওসি থানায় ডেকে অন্য পক্ষের সাথে মিলেমিস ব্যবসা পরিচালনার কথা বলে। আমি বিচার প্রার্থনা করলেও কোন বিচার পাইনি। পরে রাতে শুনতে পারিড় সুজনকে ছেড়ে দেওয়া হয়েছে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনামুল হক বলেন,ক্যাবল অপারেটরের তার ও অনু চুরির ঘটনায় সুজন কুমারকে কে আটক করা হয়। তবে তার চুরি করছে তেমন কোনও প্রমাণ না পাওয়ায় চেয়ারম্যানের জিম্মায় দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর