• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনামঃ
এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার যতবার সরকারে এসেছি শ্রমিকদের মজুরি বাড়িয়েছি: প্রধানমন্ত্রী বাংলাদেশের রেল উন্নয়নে সহযোগিতায় আগ্রহী রাশিয়া রেলপথে মাত্র ৪ ঘণ্টায় ঢাকা থেকে খুলনা, শুরু জুলাই থেকে এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ

সোহাগ হাসান জয় :

এএসপি হিসেবে পদোন্নতি পেলেন সিরাজগঞ্জের নাসির উদ্দীন

সিরাজগঞ্জ টাইমস / ৬৪ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩

বিসিএস (পুলিশ) ক্যাডারভুক্ত সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে পদোন্নতি পেয়েছেন পুলিশ পরিদর্শক ( নিরস্ত্র)
 নাসির উদ্দিন।
মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার উপ-সচিব মো. মাহাবুর রহমান শেখের সই করা পৃথক দুটি প্রজ্ঞাপনে
নাসির উদ্দিনসহ ১৯জনকে পদোন্নতি দেওয়া হয়।
নাসির উদ্দিন,সিরাজগঞ্জ সদর উপজেলার চককোবদাসপাড়া গ্রামের মরহুম রওশন আলী ও মোছা: আয়েশা বেওয়া দম্পত্তির বড় ছেলে।
১৯৭১ সালে  জন্ম হওয়া নাসির উদ্দিন ১৯৮৬ সালে সিরাজগঞ্জ এর স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বি এল সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও সিরাজগঞ্জ সরকারি (বিএ) কলেজ থেকে এইচএসসি ও বিকম ডিগ্রি লাভ করেন।
নাসির উদ্দিন ১৯৯২ সালে আউট সাইট ক্যাডেট হিসাবে সারদায় ট্রেনিং, এক বৎসরের সারদা ট্রেনিং সম্পন্ন করে নওগাঁ জেলায় দুই বৎসর শিক্ষানবীশ হিসাবে ট্রেনিং সমাপ্ত করেন।
এরপর বাংলাদেশের বিভিন্ন থানায় এস আই হিসেবে দায়িত্ব পালন করেন। ২০০৭ সালে ইন্সপেক্টর হিসাবে পদোন্নতি লাভ করেন। দেশের   বিভিন্ন গুরত্বপূর্ণ  বরগুনা জেলার বেতাগী থানা, ঢাকা মেট্রোপলিটনের ডেমরা থানা, দিনাজপুরের বীরগঞ্জ, ঘোড়াঘাট,বিরামপুর,পার্বতীপুর, গাইবান্ধার পলাশবাড়ী, নাটোরের নলডাঙ্গা, সিংড়া থানা, চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট থানায় ওসি হিসাবে সুনাম ও সাহসিকতার  সাথে দায়িত্ব পালন করেন।
বর্তমানে বগুড়া জেলার পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখায় কর্মরত রয়েছেন।
সদ্য পদোন্নতি পাওয়া নাসির উদ্দিন  ছেলেবেলা থেকেই সাহিত্যের প্রতি তার অনুরাগ, ইতোমধ্যে তার প্রথম কাব্যগ্রন্থ ” জলের সাথে জলের খেলা ” আত্মপ্রকাশ হয়েছে। দ্বিতীয় কাব্যগ্রন্থের কাজ চলছে।
নাসির উদ্দিনের বাকি ৩ ভাইও বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্য। এছাড়া তার বড় মেয়ে ডাক্তার এবং মেয়ের জামাই রাকিবুল হাসার নিলয়ও ডাক্তার। ৩৯ বিসিএস( স্বাস্থ্য)।
স্ত্রী মারুফা খানম রুনা ও চার আত্মজা
নিয়ে তার চলমান জীবন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর