• শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল চাহিদার চেয়ে ২৩ লাখের বেশি পশু প্রস্তুত দেশকে আরও এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই: পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ছিল একটা জাগরণ : নানক শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন বৈদেশিক ঋণের প্রকল্পে বিশেষ নজর দিতে নির্দেশ প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ দেশি শিং মাছের জিনোম সিকোয়েন্স উন্মোচনে সফলতা একক গ্রাহকের ঋণসীমা অতিক্রম না করতে নির্দেশ ব্যাংকগুলোকে একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা প্রকাশ রপ্তানি আয়ের লক্ষ্য ১১০ বিলিয়ন ডলার ২-৩ বছরের মধ্যে মহাকাশে যাবে বাংলাদেশের দ্বিতীয় স্যাটেলাইট প্রত্যাশা নতুন অধ্যায়ের বিপিসির এলপি গ্যাস বটলিং প্ল্যান্ট আধুনিকায়ন, জুনে চালু রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা চলবে না সেমিকন্ডাক্টর খাতে ১০ বিলিয়ন ডলার রপ্তানি আয়ের সম্ভাবনা

নিজস্ব প্রতিবেদক :

উল্লাপাড়ায় মানব পাচার মামলার পলাতক আসামী গ্রেপ্তার

সিরাজগঞ্জ টাইমস / ১৪২ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মানব পাচার মামলায় ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী আব্দুল মজিদ (৪৯) গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ সদস্যরা।

সে উল্লাপাড়া উপজেলার নাদা গ্রামের মৃত সালাম প্রামানিকের ছেলে।
বুধবার (৩০ আগষ্ট) সকাল সোয়া ১০টার দিকে র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার (বিএন) আবুল হাশেম সবুজ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব-১২ কোম্পানী কমান্ডার আবুল হাশেম সবুজ প্রেস বিজ্ঞপ্তিতে জানান, তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিত্বে মঙ্গলবার রাতে উল্লাপাড়া উপজেলার লাহিড়ী মোহনপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে মানব পাচার মামলায় ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী আব্দুল মজিদকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় মামলা ছিলো। মানব পাচার মামলা নং-৪/২৩।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানান, মজিদ ও তার সহযোগীরা সংঘবদ্ধ মানবপাচার দলের সক্রিয় সদস্য। এই চক্রটি দীর্ঘদিন ধরে বিভিন্ন লোকজনকে লিবিয়া, ইতালি, জার্মানিসহ বিভিন্ন দেশে ভাল মানের কাজ দেওয়ার আশ্বাষ দিয়ে নিয়ে যায়।

পরে তাদের জিম্মি করে ফাঁদে ফেলে ভয়ভীতি, মারপিট করে তাদের অত্যাচার করতে থাকে। তাদের অত্যাচারের ভিডিও ভিকটিমদের মোবাইল ফোনে ধারণ করে ভিকটিমের পরিবারের কাছে পাঠিয়ে দিয়ে তাদের কাছ থেকে মুক্তিপণ হিসেবে মোটা অংকের টাকা দাবী করে। টাকা দিতে না চাইলে ভিকটিমকে মেরে ফেলার হুমকি প্রদান করে।

গ্রেপ্তারকৃত আসামী মজিদকে বিজ্ঞ আদালতে সোপর্দের নিমিত্তে উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর