• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
থাই ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর দেশের ওষুধ যাচ্ছে ১৫৭ দেশে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মূল সড়কে বন্ধ হচ্ছে মোটরসাইকেল: বিআরটিএ চেয়ারম্যান গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদমন্ত্রীর বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমোদন দিল ভারত আগামীকাল দেশের পথে রওনা হচ্ছে এমভি আবদুল্লাহ স্বাস্থ্য বিভাগে দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেব সরকারি সুবিধাভোগী নির্বাচনের প্রচারে নামলে প্রার্থীতা বাতিল: ইসি রাশেদা ৯ মে থেকে হজের ফ্লাইট শুরু সবাইকে দেশ ও জনগণের জন্য কাজ করতে হবে শেখ জামালের আজ ৭১তম জন্মদিন নারীর প্রতি বৈষম্য দূর করতে কাজ করছে সরকার দক্ষিণ-পূর্ব এশিয়ার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতে চায় বাংলাদেশ শেরে বাংলার মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আড়াই মাসে টিআইএনধারী বেড়েছে ২ লাখ সিসি ক্যামেরার আওতায় আসবে কক্সবাজার প্রতিবন্ধীদের মূল ধারায় আনতে প্রচেষ্টা আছে সরকারের: সমাজকল্যাণ মন্ত্রী নতুন ১১ জেলা যুক্ত হচ্ছে রেল নেটওয়ার্কে আসছে পড়াশোনার শিক্ষা চ্যানেল এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন নয়: গণপূর্তমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :

উল্লাপাড়ায় সন্ত্রাসী নাশকতাকারীদের মাথা তুলে দাঁড়াতে দেয়া হবে না-তানভীর ইমাম এমপি

সিরাজগঞ্জ টাইমস / ১১২ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১৯ মে, ২০২৩

সিরাজগঞ্জ-৪ উল্লাপাড়া-সলঙ্গা আসনের এমপি তানভীর ইমাম বলেছেন,এই উপজেলায় কোন সন্ত্রাসী, নাশকতাকারীদের মাথা তুলে দাঁড়াতে দেয়া হবে না।

এক সময় তারা আগুন সন্ত্রাস করে এ উপজেলার বিভিন্ন মানুষের ঘরবাড়ি,ব্যবসা প্রতিষ্ঠান,গাড়ি জ্বালিয়ে দিয়েছিলো। তাদের হাত থেকে গবাদিপশু পর্যন্ত রক্ষা পায়নি। হরতাল অবরোধের নামে রাস্তা ঘাট অচল করে দিয়েছিলো তারা।

প্রতিদিন গুম,খুন,জবর দখল করতো। মানুষ চরম নিরাপত্তাজীনতায় বসবাস করতো। আমি এমপি নির্বাচিত হয়ে তাদের শক্ত হাতে দমন করেছি। এখন এ উপজেলায় উন্নয়ন ও শান্তির সুবাতাস বইছে।

শুক্রবার বিকেলে উল্লাপাড়া উপজেলার বাবলাপাড়া মাদ্রাসা মাঠে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত চা চক্র ও উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,এ উপজেলা থেকে সন্ত্রাসী,নাশকতাকারীদের বিদায় করে উন্নয়নের বীজ বপন করেছি। এখানে এখন আর গুম,খুন হয় না। উপজেলার প্রতিটি এলাকায় পরিকল্পিত উন্নয়ন করায় মানুষের জীবন যাত্রায় পরিবর্তনের ছোঁয়া লেগেছে।

বিলাঞ্চল থেকে মানুষ যে কোন সময় শহরে মালামাল নিয়ে আসা যাওয়া করতে পারছে। তারা অর্থনৈতিকভাবে এখন সচ্ছলতা অর্জন করেছে। এই শান্তিপূর্ণ পরিবেশ এবং উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারও তিনি নৌকায় ভোট দেবার আহ্বান জানান।

দূর্গানগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ রহম আলীর সভাপতিত্বে চা চক্র ও উঠান বৈঠকে বক্তব্য রাখেন উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা,সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না সহ প্রমুখ।

বৈঠকে উপজেলা,স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ এলাকার হাজার হাজার মানু্ষ অংশ নেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর