• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির

নিজস্ব প্রতিবেদক :

উল্লাপাড়ায় সন্ত্রাসী নাশকতাকারীদের মাথা তুলে দাঁড়াতে দেয়া হবে না-তানভীর ইমাম এমপি

সিরাজগঞ্জ টাইমস / ১১১ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১৯ মে, ২০২৩

সিরাজগঞ্জ-৪ উল্লাপাড়া-সলঙ্গা আসনের এমপি তানভীর ইমাম বলেছেন,এই উপজেলায় কোন সন্ত্রাসী, নাশকতাকারীদের মাথা তুলে দাঁড়াতে দেয়া হবে না।

এক সময় তারা আগুন সন্ত্রাস করে এ উপজেলার বিভিন্ন মানুষের ঘরবাড়ি,ব্যবসা প্রতিষ্ঠান,গাড়ি জ্বালিয়ে দিয়েছিলো। তাদের হাত থেকে গবাদিপশু পর্যন্ত রক্ষা পায়নি। হরতাল অবরোধের নামে রাস্তা ঘাট অচল করে দিয়েছিলো তারা।

প্রতিদিন গুম,খুন,জবর দখল করতো। মানুষ চরম নিরাপত্তাজীনতায় বসবাস করতো। আমি এমপি নির্বাচিত হয়ে তাদের শক্ত হাতে দমন করেছি। এখন এ উপজেলায় উন্নয়ন ও শান্তির সুবাতাস বইছে।

শুক্রবার বিকেলে উল্লাপাড়া উপজেলার বাবলাপাড়া মাদ্রাসা মাঠে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত চা চক্র ও উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,এ উপজেলা থেকে সন্ত্রাসী,নাশকতাকারীদের বিদায় করে উন্নয়নের বীজ বপন করেছি। এখানে এখন আর গুম,খুন হয় না। উপজেলার প্রতিটি এলাকায় পরিকল্পিত উন্নয়ন করায় মানুষের জীবন যাত্রায় পরিবর্তনের ছোঁয়া লেগেছে।

বিলাঞ্চল থেকে মানুষ যে কোন সময় শহরে মালামাল নিয়ে আসা যাওয়া করতে পারছে। তারা অর্থনৈতিকভাবে এখন সচ্ছলতা অর্জন করেছে। এই শান্তিপূর্ণ পরিবেশ এবং উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারও তিনি নৌকায় ভোট দেবার আহ্বান জানান।

দূর্গানগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ রহম আলীর সভাপতিত্বে চা চক্র ও উঠান বৈঠকে বক্তব্য রাখেন উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা,সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না সহ প্রমুখ।

বৈঠকে উপজেলা,স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ এলাকার হাজার হাজার মানু্ষ অংশ নেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর