• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
তথ্যপ্রযুক্তি খাতে করারোপ হচ্ছে না ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলতে বাধা নেই টেলিটক, বিটিসিএলকে লাভজনক করতে ব্যবস্থা নেয়ার সুপারিশ ভারত থেকে ২শ কোচ কেনার চুক্তি বেসরকারি কোম্পানি চালাতে পারবে ট্রেন দেশে মাথাপিছু আয় বেড়ে ২৭৮৪ ডলার ৫ জুন বাজেট অধিবেশন শুরু চালু হচ্ছে বঙ্গবন্ধু আন্তর্জাতিক শান্তি পুরস্কার বুদ্ধ পূর্ণিমা অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বার্তা পাঠ করলেন বিপ্লব বড়ুয়া ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক নিত্যপণ্যের বাজার কঠোর মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর উত্তরা থেকে টঙ্গী মেট্রোরেলে হবে নতুন ৫ স্টেশন এমপিও শিক্ষকদের জন্য আসছে আচরণবিধি সরকার ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নত করতে কাজ করছে: পরিবেশমন্ত্রী বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে আগ্রহী কানাডা মেট্রোরেলে ভ্যাট এনবিআরের ভুল সিদ্ধান্ত ২৫ মে বঙ্গবাজার কমপ্লেক্সের নির্মাণ কাজের উদ্ভোধন করবেন প্রধানমন্ত্রী সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বান্দরবানে যৌথ বাহিনীর অভিযানে তিনজন নিহত বঙ্গবন্ধু ‘জুলিও কুরি’ পদক নীতিমালা মন্ত্রিসভায় উঠছে

নিজস্ব প্রতিবেদক :

উল্লাপাড়ায় সন্ত্রাসী নাশকতাকারীদের মাথা তুলে দাঁড়াতে দেয়া হবে না-তানভীর ইমাম এমপি

সিরাজগঞ্জ টাইমস / ১২১ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১৯ মে, ২০২৩

সিরাজগঞ্জ-৪ উল্লাপাড়া-সলঙ্গা আসনের এমপি তানভীর ইমাম বলেছেন,এই উপজেলায় কোন সন্ত্রাসী, নাশকতাকারীদের মাথা তুলে দাঁড়াতে দেয়া হবে না।

এক সময় তারা আগুন সন্ত্রাস করে এ উপজেলার বিভিন্ন মানুষের ঘরবাড়ি,ব্যবসা প্রতিষ্ঠান,গাড়ি জ্বালিয়ে দিয়েছিলো। তাদের হাত থেকে গবাদিপশু পর্যন্ত রক্ষা পায়নি। হরতাল অবরোধের নামে রাস্তা ঘাট অচল করে দিয়েছিলো তারা।

প্রতিদিন গুম,খুন,জবর দখল করতো। মানুষ চরম নিরাপত্তাজীনতায় বসবাস করতো। আমি এমপি নির্বাচিত হয়ে তাদের শক্ত হাতে দমন করেছি। এখন এ উপজেলায় উন্নয়ন ও শান্তির সুবাতাস বইছে।

শুক্রবার বিকেলে উল্লাপাড়া উপজেলার বাবলাপাড়া মাদ্রাসা মাঠে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত চা চক্র ও উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,এ উপজেলা থেকে সন্ত্রাসী,নাশকতাকারীদের বিদায় করে উন্নয়নের বীজ বপন করেছি। এখানে এখন আর গুম,খুন হয় না। উপজেলার প্রতিটি এলাকায় পরিকল্পিত উন্নয়ন করায় মানুষের জীবন যাত্রায় পরিবর্তনের ছোঁয়া লেগেছে।

বিলাঞ্চল থেকে মানুষ যে কোন সময় শহরে মালামাল নিয়ে আসা যাওয়া করতে পারছে। তারা অর্থনৈতিকভাবে এখন সচ্ছলতা অর্জন করেছে। এই শান্তিপূর্ণ পরিবেশ এবং উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারও তিনি নৌকায় ভোট দেবার আহ্বান জানান।

দূর্গানগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ রহম আলীর সভাপতিত্বে চা চক্র ও উঠান বৈঠকে বক্তব্য রাখেন উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা,সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না সহ প্রমুখ।

বৈঠকে উপজেলা,স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ এলাকার হাজার হাজার মানু্ষ অংশ নেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর