• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
নারীর প্রতি বৈষম্য দূর করতে কাজ করছে সরকার দক্ষিণ-পূর্ব এশিয়ার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতে চায় বাংলাদেশ শেরে বাংলার মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আড়াই মাসে টিআইএনধারী বেড়েছে ২ লাখ সিসি ক্যামেরার আওতায় আসবে কক্সবাজার প্রতিবন্ধীদের মূল ধারায় আনতে প্রচেষ্টা আছে সরকারের: সমাজকল্যাণ মন্ত্রী নতুন ১১ জেলা যুক্ত হচ্ছে রেল নেটওয়ার্কে আসছে পড়াশোনার শিক্ষা চ্যানেল এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন নয়: গণপূর্তমন্ত্রী পাহাড়ে শেখ হাসিনার আমলে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে-পার্বত্য প্রতিমন্ত্রী রংপুর মেডিকেল কলেজকে বিশ্ববিদ্যালয়ের প্রস্তাবে প্রধানমন্ত্রীর অনুমোদন চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি

সলঙ্গা থানা ছাত্রলীগের সভাপতি, সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জ টাইমস / ১০২ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩

অর্থের বিনিময়ে একাধিক কমিটি প্রদান ও সুবিধা না পেয়ে চলমান কমিটি বিপুপ্তি করায় সিরাজগঞ্জের সলঙ্গা থানা ছাত্রলীগের সভাপতি তাওহীদুর রহমান বাচ্চু ও সাধারণ সম্পাদক রিপন হাসানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে সলঙ্গা থানা ছাত্রলীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সদস্য ও থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তানভীর ইসলাম আপন,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুূল ইসলাম,সলঙ্গা থানা ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান সজিব, সাব্বির আহমেদ, মারুফ হাসান,সলঙ্গা ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ সরকার,থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদ, সহ সম্পাদক সোহেলসহ স্থানীয় ছাত্রলীগের প্রায় অর্ধশতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, সলঙ্গা ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি বুলবুল হাসান লিটন ও ধুবিল ইউনিয়ন ছাত্রলীগের নবঘোষিত কমিটির সভাপতি সুমন হাসান।

লিখিত বক্তব্যে তারা বলেন,সলঙ্গা থানার সকল ইউনিটে নতুন কমিটি দেয়ার কথা বলে একাধিক ব্যক্তির নিকট থেকে লক্ষ লক্ষ টাকা আদায় করেছে সলঙ্গা থানা ছাত্রলীগের সভাপতি তাওহীদুর রহমান বাচ্চু ও সাধারণ সম্পাদক রিপন হাসান। ইতিমধ্যেই তারা রামকৃষ্ণপুর ইউনিয়ন ছাত্রলীগের ২টি,হাটিকুমরুল ইউনিয়নে ২টি,ঘুড়কা ইউনিয়নে অসাংবিধানিকভাবে ছাত্রলীগের প্রকাশ করেছে। যার ফলে একই ইউনিয়নে একাধিক কমিটি হওয়ায় সাংগঠনিকভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে প্রাচীন সংগঠন সলঙ্গা থানা ছাত্রলীগ।

অন্যদিকে ৯ লাখ ২০ হাজার টাকা নিয়ে সুমন হাসান ও জাহাঙ্গীর আলমকে ধুবিল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক করে পরবর্তীতে অস্বীকার করে বসে। এছাড়া অনৈতিক সুবিধা না পাওয়ায় সলঙ্গা ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিপুপ্তি ঘোষনা করেন থানা ছাত্রলীগের সভাপতি,সম্পাদক।

এতে স্থানীয় ছাত্রলীগের কর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। অতিদ্রুত সলঙ্গা থানা ছাত্রলীগের কমিটি বিলুপ্তি করার জন্য সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগ ও কেন্দ্রীয় ছাত্রলীগের হস্তক্ষেপ কামনা করছেন সংবাদ সম্মেলকারী ছাত্রলীগ নেতাকর্মীরা।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর