• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার যতবার সরকারে এসেছি শ্রমিকদের মজুরি বাড়িয়েছি: প্রধানমন্ত্রী বাংলাদেশের রেল উন্নয়নে সহযোগিতায় আগ্রহী রাশিয়া রেলপথে মাত্র ৪ ঘণ্টায় ঢাকা থেকে খুলনা, শুরু জুলাই থেকে এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ

স্ত্রী অদলবদল না খেলায় মারধর

সিরাজগঞ্জ টাইমস / ১৬১ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২

স্ত্রী অদলবদল খেলায় রাজি না হওয়ায় স্ত্রীকে মারধর করেছেন স্বামী। মর্মান্তিক ঘটনাটি ভারতের রাজস্থান রাজ্যের বিকানেরের একটি হোটেলে ঘটলেও এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে মধ্য প্রদেশ রাজ্যের ভুপালে। গতকাল রবিবার পুলিশ এ তথ্য জানিয়েছে। মামলার নথি অনুসারে, অভিযোগকারী ওই নারীর স্বামী বিকানেরের একটি পাঁচতারা হোটেলে ম্যানেজার পদে কাজ করেন।

পুলিশের কাছে অভিযোগে ওই নারী বলেন, আমার স্বামী আমাকে হোটেলের ঘরে তালা দিয়ে রেখে চলে যান। তিনি আমার কাছ থেকে ফোন ছিনিয়ে নিয়েছিলেন। এর দুই দিন পর তিনি মদ্যপ অবস্থায় আমার ঘরে ফিরে আসেন। তার জন্য মদ্যপান, নেশা করা, অন্য নারীদের সঙ্গে শারীরিক সম্পর্ক করা, এমনকি ছেলেদের সঙ্গে যৌন সম্পর্ক করা খুব সাধারণ বিষয়।

তিনি পুলিশকে আরো জানিয়েছেন, ওই হোটেলে অবস্থান করার সময় তার স্বামী তাকে ‘স্ত্রী অদলবদল’ খেলায় অংশ নিতে বলেন। কিন্তু তিনি রাজি না হওয়ায় স্বামী তাকে মারধর করেন।

তিনি বলেছেন, আমি ওই খেলায় অংশ নিতে অস্বীকৃতি জানালে তিনি আমাকে লাঞ্ছিত করেন, আমাকে অসভ্য বলেন এবং আমার সঙ্গে বিকৃত যৌন সম্পর্ক করেন। অভিযোগকারী জোর দিয়ে জানান, এ সময় তিনি গুরুতর আঘাত পেয়েছেন এবং খেলায় অংশ নিতে রাজি হননি।

পুলিশের অভিযোগ থেকে জানা গেছে, স্বামীর এমন আচরণের ব্যাপারে ওই নারী তার শ্বশুরবাড়ির মানুষদের কাছে অভিযোগ জানালেও তারা গুরুত্ব দেয়নি। উল্টো তাকেই ‘আধুনিক’ বলে দোষারোপ করেছে। এ ছাড়া ওই নারীর কাছে তার স্বামী, শাশুড়ি এবং ননদ ৫০ লাখ রুপি যৌতুক দাবি করেছিলেন।

অভিযোগকারী জানিয়েছেন, আহত হওয়ার পর তার স্বাস্থ্যের অবনতি হলেও কয়েক মাস ধরে তার ওপর আক্রমণ অব্যাহত ছিল। পরে তার আত্মীয়রা তাকে তার মায়ের বাড়িতে নিয়ে যান। সেখানে গিয়ে তিনি থানায় অভিযোগ দায়ের করেন।

নারী পুলিশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অঞ্জনা ধুরভে জানিয়েছেন, ভারতের যৌতুক নিষেধাজ্ঞা আইনের ৩৭৭, ৪৯৮এ, ৫০৬, ৩৪,৩/৪ ধারায় ওই নারীর স্বামী, শাশুড়ি এবং ননদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্তাধীন। সূত্র: এনডিটিভি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর