• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী

স্ত্রী অদলবদল না খেলায় মারধর

সিরাজগঞ্জ টাইমস / ১৫৩ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২

স্ত্রী অদলবদল খেলায় রাজি না হওয়ায় স্ত্রীকে মারধর করেছেন স্বামী। মর্মান্তিক ঘটনাটি ভারতের রাজস্থান রাজ্যের বিকানেরের একটি হোটেলে ঘটলেও এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে মধ্য প্রদেশ রাজ্যের ভুপালে। গতকাল রবিবার পুলিশ এ তথ্য জানিয়েছে। মামলার নথি অনুসারে, অভিযোগকারী ওই নারীর স্বামী বিকানেরের একটি পাঁচতারা হোটেলে ম্যানেজার পদে কাজ করেন।

পুলিশের কাছে অভিযোগে ওই নারী বলেন, আমার স্বামী আমাকে হোটেলের ঘরে তালা দিয়ে রেখে চলে যান। তিনি আমার কাছ থেকে ফোন ছিনিয়ে নিয়েছিলেন। এর দুই দিন পর তিনি মদ্যপ অবস্থায় আমার ঘরে ফিরে আসেন। তার জন্য মদ্যপান, নেশা করা, অন্য নারীদের সঙ্গে শারীরিক সম্পর্ক করা, এমনকি ছেলেদের সঙ্গে যৌন সম্পর্ক করা খুব সাধারণ বিষয়।

তিনি পুলিশকে আরো জানিয়েছেন, ওই হোটেলে অবস্থান করার সময় তার স্বামী তাকে ‘স্ত্রী অদলবদল’ খেলায় অংশ নিতে বলেন। কিন্তু তিনি রাজি না হওয়ায় স্বামী তাকে মারধর করেন।

তিনি বলেছেন, আমি ওই খেলায় অংশ নিতে অস্বীকৃতি জানালে তিনি আমাকে লাঞ্ছিত করেন, আমাকে অসভ্য বলেন এবং আমার সঙ্গে বিকৃত যৌন সম্পর্ক করেন। অভিযোগকারী জোর দিয়ে জানান, এ সময় তিনি গুরুতর আঘাত পেয়েছেন এবং খেলায় অংশ নিতে রাজি হননি।

পুলিশের অভিযোগ থেকে জানা গেছে, স্বামীর এমন আচরণের ব্যাপারে ওই নারী তার শ্বশুরবাড়ির মানুষদের কাছে অভিযোগ জানালেও তারা গুরুত্ব দেয়নি। উল্টো তাকেই ‘আধুনিক’ বলে দোষারোপ করেছে। এ ছাড়া ওই নারীর কাছে তার স্বামী, শাশুড়ি এবং ননদ ৫০ লাখ রুপি যৌতুক দাবি করেছিলেন।

অভিযোগকারী জানিয়েছেন, আহত হওয়ার পর তার স্বাস্থ্যের অবনতি হলেও কয়েক মাস ধরে তার ওপর আক্রমণ অব্যাহত ছিল। পরে তার আত্মীয়রা তাকে তার মায়ের বাড়িতে নিয়ে যান। সেখানে গিয়ে তিনি থানায় অভিযোগ দায়ের করেন।

নারী পুলিশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অঞ্জনা ধুরভে জানিয়েছেন, ভারতের যৌতুক নিষেধাজ্ঞা আইনের ৩৭৭, ৪৯৮এ, ৫০৬, ৩৪,৩/৪ ধারায় ওই নারীর স্বামী, শাশুড়ি এবং ননদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্তাধীন। সূত্র: এনডিটিভি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর