• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার যতবার সরকারে এসেছি শ্রমিকদের মজুরি বাড়িয়েছি: প্রধানমন্ত্রী বাংলাদেশের রেল উন্নয়নে সহযোগিতায় আগ্রহী রাশিয়া রেলপথে মাত্র ৪ ঘণ্টায় ঢাকা থেকে খুলনা, শুরু জুলাই থেকে এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ গণতন্ত্র দখলকারীদের থেকে এখন গণতন্ত্রের সবক শুনতে হয় ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে কমিটি

সলঙ্গায় প্রতিপক্ষের বসতবাড়ীতে জোরপুর্বক প্রাচীর নির্মাণসহ গাছ কর্তনের অভিযোগ

সিরাজগঞ্জ টাইমস / ৭৪ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ২৩ জুলাই, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গা থানার ধুবিল ইউনিয়নের ইছিদহ গ্রামের আবুল কাশেম সরকারের বসতবাড়ীতে জোরপুর্বক ইট দিয়ে প্রাচীর নির্মাণসহ তার পুকুর পাড়ের প্রায় লক্ষাধিক টাকা মুল্যের ৭০টি ইউক্যালিপ্টাস গাছ কর্তনের অভিযোগ উঠেছে প্রতিপক্ষ রাকিবুল ইসলাম রুবেলের বিরুদ্ধ। এঘটনায় আবুল কাশেম সরকার বাদী হয়ে প্রতিপক্ষ রাকিবুল ইসলাম রুবেল(৩০)সহ ২জনকে আসামী করে সলঙ্গা থানায় অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সুত্রে জানাগেছে,সলঙ্গা থানার ধুবিল ইউনিয়নের ইছিদহ গ্রামের মৃত রিয়াজ উদ্দিন সরকারের পুত্র আবুল কাশেম সরকার (৫০) এর ইছিদহ মৌজাস্থ খতিয়ান নম্বর- ২০ ও ১১৭ ও ১১৮ নং  দাগের ৩০ শতক পুকুর,সাড়ে ৭ শতক ফাঁকা জমি ও সাড়ে ১৬ শতক বসতবাড়ীর জায়গা নিয়ে মৃত আব্দুল খালেক সরকারের পুত্র রাকিবুল ইসলাম রুবেলের সাথে প্রায় ১ বছর ধরে বিরোধ চলে আসছে।
উক্ত  বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষ রুবেল ভাড়াটে মাস্তান নিয়ে এসে আবুল কাশেম সরকারের পুকুর পাড়ের প্রায় লক্ষাধিক টাকা মুল্যের প্রায় ৭০ টি ইউক্যালিপ্টাস গাছ জোরপুর্বক কর্তন করেছে। এমনকি তার অন্যান্য সম্পত্তিও নানাভাবে দখল করারও চেষ্টা করছে। সেই দখলদারিত্বেরই অংশ হিসেবে ৭দিন আগে পুকুর পাড়ের লক্ষাধিক টাকা মুল্যের গাছ কর্তনের পর শনিবার ২৩/০৭/২০২২ খ্রি. সকাল ৮টার দিকে আবুল কাশেম সরকারের স্ত্রী আছমা খাতুন এর নামে রেজিস্ট্রিকৃত বসতবাড়ীর ১৬.৫০ শতাংশ জায়গায় রুবেল ও তার লোকজন জোরপূর্বকভাবে ইটের বাউন্ডারী দেওয়াল তৈরী করার চেষ্টা করে।
এতে আবুল কাশেম সরকার ওয়াল নির্মান কাজে বাঁধা দিলে তারা তাকে নানাভাবে ভয়ভীতি দেখায় ও হুমকি ধামকি প্রদর্শন করে।এমনকি তারা আবুল কাশেম সরকারের পরিবারের সদস্যদেরকেও অশ্লীল ভাষায় গালিগালাজ করাসহ প্রকাশ্য খুন করারও হুমকি প্রদান করেছে। এঘটনায় আবুল কাশেম সরকার বাদী হয়ে রাকিবুল ইসলাম রুবেলসহ ২জনকে আসামী করে সলঙ্গা থানায় একটি অভিযোগ দাখিল করেছে। শনিবার বিকেলেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজ বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন। এব্যাপারে সলঙ্গা থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানী বলেন,অভিযোগ পেয়েছি এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে সেখানে পুলিশ পাঠিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর