বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০১:০৪ অপরাহ্ন

সলঙ্গায় প্রতিপক্ষের বসতবাড়ীতে জোরপুর্বক প্রাচীর নির্মাণসহ গাছ কর্তনের অভিযোগ

অনলাইন ডেস্ক :
  • সময় কাল : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ১৯১ বার পড়া হয়েছে
সিরাজগঞ্জের সলঙ্গা থানার ধুবিল ইউনিয়নের ইছিদহ গ্রামের আবুল কাশেম সরকারের বসতবাড়ীতে জোরপুর্বক ইট দিয়ে প্রাচীর নির্মাণসহ তার পুকুর পাড়ের প্রায় লক্ষাধিক টাকা মুল্যের ৭০টি ইউক্যালিপ্টাস গাছ কর্তনের অভিযোগ উঠেছে প্রতিপক্ষ রাকিবুল ইসলাম রুবেলের বিরুদ্ধ। এঘটনায় আবুল কাশেম সরকার বাদী হয়ে প্রতিপক্ষ রাকিবুল ইসলাম রুবেল(৩০)সহ ২জনকে আসামী করে সলঙ্গা থানায় অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সুত্রে জানাগেছে,সলঙ্গা থানার ধুবিল ইউনিয়নের ইছিদহ গ্রামের মৃত রিয়াজ উদ্দিন সরকারের পুত্র আবুল কাশেম সরকার (৫০) এর ইছিদহ মৌজাস্থ খতিয়ান নম্বর- ২০ ও ১১৭ ও ১১৮ নং  দাগের ৩০ শতক পুকুর,সাড়ে ৭ শতক ফাঁকা জমি ও সাড়ে ১৬ শতক বসতবাড়ীর জায়গা নিয়ে মৃত আব্দুল খালেক সরকারের পুত্র রাকিবুল ইসলাম রুবেলের সাথে প্রায় ১ বছর ধরে বিরোধ চলে আসছে।
উক্ত  বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষ রুবেল ভাড়াটে মাস্তান নিয়ে এসে আবুল কাশেম সরকারের পুকুর পাড়ের প্রায় লক্ষাধিক টাকা মুল্যের প্রায় ৭০ টি ইউক্যালিপ্টাস গাছ জোরপুর্বক কর্তন করেছে। এমনকি তার অন্যান্য সম্পত্তিও নানাভাবে দখল করারও চেষ্টা করছে। সেই দখলদারিত্বেরই অংশ হিসেবে ৭দিন আগে পুকুর পাড়ের লক্ষাধিক টাকা মুল্যের গাছ কর্তনের পর শনিবার ২৩/০৭/২০২২ খ্রি. সকাল ৮টার দিকে আবুল কাশেম সরকারের স্ত্রী আছমা খাতুন এর নামে রেজিস্ট্রিকৃত বসতবাড়ীর ১৬.৫০ শতাংশ জায়গায় রুবেল ও তার লোকজন জোরপূর্বকভাবে ইটের বাউন্ডারী দেওয়াল তৈরী করার চেষ্টা করে।
এতে আবুল কাশেম সরকার ওয়াল নির্মান কাজে বাঁধা দিলে তারা তাকে নানাভাবে ভয়ভীতি দেখায় ও হুমকি ধামকি প্রদর্শন করে।এমনকি তারা আবুল কাশেম সরকারের পরিবারের সদস্যদেরকেও অশ্লীল ভাষায় গালিগালাজ করাসহ প্রকাশ্য খুন করারও হুমকি প্রদান করেছে। এঘটনায় আবুল কাশেম সরকার বাদী হয়ে রাকিবুল ইসলাম রুবেলসহ ২জনকে আসামী করে সলঙ্গা থানায় একটি অভিযোগ দাখিল করেছে। শনিবার বিকেলেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজ বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন। এব্যাপারে সলঙ্গা থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানী বলেন,অভিযোগ পেয়েছি এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে সেখানে পুলিশ পাঠিয়েছি।

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102