• রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খুলনায় লবণাক্ত জমিতে বছরজুড়েই ফলছে ফসল সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের ‘মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ বে টার্মিনাল প্রকল্পে গতি বাংলাদেশ ও গাম্বিয়া রোহিঙ্গা গণহত্যা মামলার দ্রুত নিষ্পত্তিতে আশাবাদী বস্তিবাসীর জন্য ৯ কুলিং জোন করবে ডিএনসিসি খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার এনআইওতে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী গাজায় যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য কমপ্লেক্স সচল করতে হবে মে মাসের জন্য এলপিজির দাম কমল ৪৯ টাকা সরকারীকরণ হচ্ছে শহীদ জননী জাহানারা ইমাম স্মৃতি জাদুঘর নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে: মুক্তিযুদ্ধমন্ত্রী বাংলাদেশিদের জন্য শিক্ষাবৃত্তি বাড়াতে আগ্রহী রাশিয়া কক্সবাজারে হবে উন্মুক্ত কারাগার উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ আমাকে সরিয়ে তারা কাকে আনবে? সেনা সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব

গৌরীপুর প্রেসক্লাবের সাত সাংবাদিক আ.লীগের হাল ধরতে চান

সিরাজগঞ্জ টাইমস / ১৮৯ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

দীর্ঘ ১৯ বছর পর আগামীকাল বুধবার (১৪ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এ সম্মেলনে দলের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করেছেন গৌরীপুর প্রেসক্লাবের সাতজন সাংবাদিক। তারমধ্যে সভাপতি পদে দু’জন, সাধারণ সম্পাদক পদে চারজন ও সাংগঠনিক সম্পাদক পদে একজন লড়ছেন।

এতে সভাপতি পদে প্রার্থীতা ঘোষণা করেন গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ম. নূরুল ইসলাম এবং প্রেসক্লাবের সাবেক সভাপতি উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন আহমেদ।

সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন- প্রেসক্লাবের সাবেক সভাপতি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, প্রেসক্লাবের সাবেক সভাপতি উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ শফিকুল ইসলাম মিন্টু, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা সাদেকুর রহমান সেলিম ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক আবু কাউছার চৌধুরী রন্টি।

এছাড়া সাংগঠনিক সম্পাদক হতে চান প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন শাহীন।

গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক এইচএম খায়রুল বাসার ও সদস্য সচিব মশিউর রহমান কাউসার বিষয়টি নিশ্চিত করে সম্মেলনে তাঁদের সাফল্য কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর