• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন সব ধরনের সহযোগিতার আশ্বাস কাতারের আমিরের সম্পর্ক নতুন উচ্চতায় কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার

গৌরীপুর প্রেসক্লাবের সাত সাংবাদিক আ.লীগের হাল ধরতে চান

সিরাজগঞ্জ টাইমস / ১৮৩ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

দীর্ঘ ১৯ বছর পর আগামীকাল বুধবার (১৪ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এ সম্মেলনে দলের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করেছেন গৌরীপুর প্রেসক্লাবের সাতজন সাংবাদিক। তারমধ্যে সভাপতি পদে দু’জন, সাধারণ সম্পাদক পদে চারজন ও সাংগঠনিক সম্পাদক পদে একজন লড়ছেন।

এতে সভাপতি পদে প্রার্থীতা ঘোষণা করেন গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ম. নূরুল ইসলাম এবং প্রেসক্লাবের সাবেক সভাপতি উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন আহমেদ।

সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন- প্রেসক্লাবের সাবেক সভাপতি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, প্রেসক্লাবের সাবেক সভাপতি উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ শফিকুল ইসলাম মিন্টু, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা সাদেকুর রহমান সেলিম ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক আবু কাউছার চৌধুরী রন্টি।

এছাড়া সাংগঠনিক সম্পাদক হতে চান প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন শাহীন।

গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক এইচএম খায়রুল বাসার ও সদস্য সচিব মশিউর রহমান কাউসার বিষয়টি নিশ্চিত করে সম্মেলনে তাঁদের সাফল্য কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর