• শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ ও গাম্বিয়া রোহিঙ্গা গণহত্যা মামলার দ্রুত নিষ্পত্তিতে আশাবাদী বস্তিবাসীর জন্য ৯ কুলিং জোন করবে ডিএনসিসি খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার এনআইওতে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী গাজায় যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য কমপ্লেক্স সচল করতে হবে মে মাসের জন্য এলপিজির দাম কমল ৪৯ টাকা সরকারীকরণ হচ্ছে শহীদ জননী জাহানারা ইমাম স্মৃতি জাদুঘর নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে: মুক্তিযুদ্ধমন্ত্রী বাংলাদেশিদের জন্য শিক্ষাবৃত্তি বাড়াতে আগ্রহী রাশিয়া কক্সবাজারে হবে উন্মুক্ত কারাগার উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ আমাকে সরিয়ে তারা কাকে আনবে? সেনা সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির

মানুষ সবচেয়ে বেশি পরকীয়ায় জড়ায় কোন মাসে?

সিরাজগঞ্জ টাইমস / ১৯৪ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২

সম্পর্কে নানা টানাপোড়ন হতেই পারে। ভুল বোঝাবুঝিও এর অংশ। তবে কেউ কেউ একজনের সঙ্গে সম্পর্কে থাকা অবস্থাতেই অন্য কারোর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। যাকে পরকীয়া বলা হয়। কোন মাসে এই ধরনের সম্পর্কে বেশি জড়িয়ে পড়েন মানুষ? সম্প্রতি এমন প্রশ্নের জবাবই খুঁজে বের করেছে সমীক্ষা।

জানা যায়, আমেরিকার একটি ডেটিং সংস্থা এই সমীক্ষা চালিয়েছে। এতে অংশ নেন প্রায় দুই হাজার নারী-পুরুষ। দেখা যায় নারী-পুরুষ নির্বিশেষে সবচেয়ে বেশি সংখ্যক মানুষ জানিয়েছেন, সেপ্টেম্বর মাসে বেশি দেখা যায় পরকীয়াতে জড়ানোর প্রবণতা।

love

৩২ শতাংশ নারী ও ৩৪ শতাংশ পুরুষ এই মাসটির কথা জানিয়েছেন। পরকীয়ায় জড়ানোর ক্ষেত্রে দ্বিতীয় স্থানে রয়েছে জানুয়ারি।

কিন্তু কেন এমন ঝোঁক দেখা যায়? এই ব্যাপারে নিশ্চিত নন সমীক্ষকরা। তত্ত্বগত ভাবে তারা মনে করছেন, সেপ্টেম্বরের আগে দীর্ঘ সময় ধরে গরমের ছুটি চলে আমেরিকায়। তখন একসঙ্গে থাকেন বহু যুগল। আর তার চাপই পড়ে সম্পর্কে। আসে একঘেয়েমি।

love

সেই কারণের ছুটির পর নতুনত্বের খোঁজ করেন অনেকে। বছর খানেক আগে একই সংস্থার সমীক্ষায় দেখা গিয়েছিল, জানুয়ারি মাসে পরকীয়া বাড়ে। দুই বছর শেষে সেই ধারায় কিছুটা বদল এসেছে বলে জানাচ্ছেন সমীক্ষকরা।

তবে এই সমীক্ষাকে শতভাগ ধ্রুব সত্য হিসেবে মেনে নেওয়া অনুচিত। প্রতিটি সম্পর্কই স্বতন্ত্র, তাই সবার ক্ষেত্রে এই প্রবণতা সত্য হবে, এমন ভেবে নেওয়াও ঠিক নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর