রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:১৭ পূর্বাহ্ন

মানুষ সবচেয়ে বেশি পরকীয়ায় জড়ায় কোন মাসে?

লাইফস্টাইল ডেস্ক :
  • সময় কাল : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৯১ বার পড়া হয়েছে

সম্পর্কে নানা টানাপোড়ন হতেই পারে। ভুল বোঝাবুঝিও এর অংশ। তবে কেউ কেউ একজনের সঙ্গে সম্পর্কে থাকা অবস্থাতেই অন্য কারোর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। যাকে পরকীয়া বলা হয়। কোন মাসে এই ধরনের সম্পর্কে বেশি জড়িয়ে পড়েন মানুষ? সম্প্রতি এমন প্রশ্নের জবাবই খুঁজে বের করেছে সমীক্ষা।

জানা যায়, আমেরিকার একটি ডেটিং সংস্থা এই সমীক্ষা চালিয়েছে। এতে অংশ নেন প্রায় দুই হাজার নারী-পুরুষ। দেখা যায় নারী-পুরুষ নির্বিশেষে সবচেয়ে বেশি সংখ্যক মানুষ জানিয়েছেন, সেপ্টেম্বর মাসে বেশি দেখা যায় পরকীয়াতে জড়ানোর প্রবণতা।

love

৩২ শতাংশ নারী ও ৩৪ শতাংশ পুরুষ এই মাসটির কথা জানিয়েছেন। পরকীয়ায় জড়ানোর ক্ষেত্রে দ্বিতীয় স্থানে রয়েছে জানুয়ারি।

কিন্তু কেন এমন ঝোঁক দেখা যায়? এই ব্যাপারে নিশ্চিত নন সমীক্ষকরা। তত্ত্বগত ভাবে তারা মনে করছেন, সেপ্টেম্বরের আগে দীর্ঘ সময় ধরে গরমের ছুটি চলে আমেরিকায়। তখন একসঙ্গে থাকেন বহু যুগল। আর তার চাপই পড়ে সম্পর্কে। আসে একঘেয়েমি।

love

সেই কারণের ছুটির পর নতুনত্বের খোঁজ করেন অনেকে। বছর খানেক আগে একই সংস্থার সমীক্ষায় দেখা গিয়েছিল, জানুয়ারি মাসে পরকীয়া বাড়ে। দুই বছর শেষে সেই ধারায় কিছুটা বদল এসেছে বলে জানাচ্ছেন সমীক্ষকরা।

তবে এই সমীক্ষাকে শতভাগ ধ্রুব সত্য হিসেবে মেনে নেওয়া অনুচিত। প্রতিটি সম্পর্কই স্বতন্ত্র, তাই সবার ক্ষেত্রে এই প্রবণতা সত্য হবে, এমন ভেবে নেওয়াও ঠিক নয়।

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102