• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন সব ধরনের সহযোগিতার আশ্বাস কাতারের আমিরের সম্পর্ক নতুন উচ্চতায় কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার

মানুষ সবচেয়ে বেশি পরকীয়ায় জড়ায় কোন মাসে?

সিরাজগঞ্জ টাইমস / ১৮৯ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২

সম্পর্কে নানা টানাপোড়ন হতেই পারে। ভুল বোঝাবুঝিও এর অংশ। তবে কেউ কেউ একজনের সঙ্গে সম্পর্কে থাকা অবস্থাতেই অন্য কারোর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। যাকে পরকীয়া বলা হয়। কোন মাসে এই ধরনের সম্পর্কে বেশি জড়িয়ে পড়েন মানুষ? সম্প্রতি এমন প্রশ্নের জবাবই খুঁজে বের করেছে সমীক্ষা।

জানা যায়, আমেরিকার একটি ডেটিং সংস্থা এই সমীক্ষা চালিয়েছে। এতে অংশ নেন প্রায় দুই হাজার নারী-পুরুষ। দেখা যায় নারী-পুরুষ নির্বিশেষে সবচেয়ে বেশি সংখ্যক মানুষ জানিয়েছেন, সেপ্টেম্বর মাসে বেশি দেখা যায় পরকীয়াতে জড়ানোর প্রবণতা।

love

৩২ শতাংশ নারী ও ৩৪ শতাংশ পুরুষ এই মাসটির কথা জানিয়েছেন। পরকীয়ায় জড়ানোর ক্ষেত্রে দ্বিতীয় স্থানে রয়েছে জানুয়ারি।

কিন্তু কেন এমন ঝোঁক দেখা যায়? এই ব্যাপারে নিশ্চিত নন সমীক্ষকরা। তত্ত্বগত ভাবে তারা মনে করছেন, সেপ্টেম্বরের আগে দীর্ঘ সময় ধরে গরমের ছুটি চলে আমেরিকায়। তখন একসঙ্গে থাকেন বহু যুগল। আর তার চাপই পড়ে সম্পর্কে। আসে একঘেয়েমি।

love

সেই কারণের ছুটির পর নতুনত্বের খোঁজ করেন অনেকে। বছর খানেক আগে একই সংস্থার সমীক্ষায় দেখা গিয়েছিল, জানুয়ারি মাসে পরকীয়া বাড়ে। দুই বছর শেষে সেই ধারায় কিছুটা বদল এসেছে বলে জানাচ্ছেন সমীক্ষকরা।

তবে এই সমীক্ষাকে শতভাগ ধ্রুব সত্য হিসেবে মেনে নেওয়া অনুচিত। প্রতিটি সম্পর্কই স্বতন্ত্র, তাই সবার ক্ষেত্রে এই প্রবণতা সত্য হবে, এমন ভেবে নেওয়াও ঠিক নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর