• বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সব হাসপাতালের লিফটের সেফটি পরীক্ষার নির্দেশ বস্তিবাসীর জন্য ফ্ল্যাট বানাবে সরকার অবশেষে দেশের মাটিতে নোঙর করেছে এমভি আবদুল্লাহ ‘সবাইকে বিশেষ চাহিদাসম্পন্ন শিশু ও তাদের পরিবারের পাশে দাঁড়াতে হবে’ গেটলক সিস্টেমে যানজটমুক্ত মহাখালী বাংলাদেশ-ভারত সম্পর্ক এগিয়ে নিতে কাজ চলছে শেষ হচ্ছে গুরুত্বপূর্ণ ৩৩৪ প্রকল্প প্রবৃদ্ধির লক্ষ্যমাত্রায় বাস্তবতার ছাপ মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত না হলে আসামিকে কনডেম সেলে নয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহবান দ্রব্যমূল্যের লাগাম টানার নির্দেশ প্রধানমন্ত্রীর একীভূত হতে সোনালী ব্যাংকের সঙ্গে চুক্তি করল বিডিবিএল নেপাল থেকে বিদ্যুৎ আসছে ৯ টাকা ইউনিটে ধানের ন্যায্য মূল্য নিশ্চিত করতে কৃষক অ্যাপ চালু করা হয়েছে : কৃষিমন্ত্রী কোরবানির চামড়ার ন্যায্যমূল্য নিশ্চিত করবে সরকার বাড়তি রাজস্ব সংগ্রহে করছাড় ও অব্যাহতি কমাবে এনবিআর খেলাপি ঋণের ১% নগদ আদায় করতে হবে দশ দিনে এলো প্রায় ১ হাজার কোটির রেমিট্যান্স ঘরে বসেই হজযাত্রীরা পাবে প্রাক-নিবন্ধন রিফান্ডের টাকা ‘বাংলাদেশের দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব এশিয়ার কেন্দ্রীয় বাজার হওয়ার সুযোগ আছে’

নিজস্ব প্রতিবেদক :

তাড়াশ পৌর নির্বাচনে বিএনপি নির্বাচন বয়কট করা সুবিধাজনক অবস্থানে স্বতন্ত্র প্রার্থী বাবুল শেখ 

সিরাজগঞ্জ টাইমস / ২৯৯ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

সিরাজগঞ্জের তাড়াশ পৌরসভা গঠনের ছয় বছর পর প্রথমবারের মতো পৌর মেয়র পেতে যাচ্ছে পৌরবাসী। আগামী ১৭ জুলাই এ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা দিনরাত প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে সমগ্র পৌর এলাকা।
প্রার্থীরা সভা-সমাবেশ, উঠান বৈঠক করে মহল্লায় মহল্লায় গিয়ে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। করছেন ভোট প্রার্থনা। বিএনপি নির্বাচন বয়কট করায় সুবিধাজনক অবস্থায় রয়েছেন জগ প্রতিক নিয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী বাবুল শেখ।
তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের দীর্ঘ ৮ বছর চেয়ারম্যানের দায়িত্ব পালনকারী বাবুল সেখ সদ্য সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে তাড়াশ পৌরসভা নির্বাচনে জগ প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ করেছেন। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।
বাবুল শেখ জানান, ভোটাররা যদি নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যেতে পারে তাহলে প্রতিদ্বন্ধী প্রার্থীর চেয়ে ব্যাপক ভোটে বিজয়ী হবো ইনশাল্লাহ্ । মেয়র নির্বাচিত হলে সরকারি বরাদ্দের সকল কাজগুলো কাউন্সিলরদের মাধ্যমে সুষম বন্টনের মাধ্যমে সম্পন্ন করা হবে।
তাড়াশ পৌরসভার আয়তন ২৭.৫৩ বর্গকিলোমিটার। এছাড়া ৯টি ওয়ার্ডের ভোটার সংখ্যা ১৯ হাজার ২৮৭ জন। এর মধ্যে নারী ভোটার রয়েছেন ৯ হাজার ৮২০ জন ও পুরুষ ভোটার ৯ হাজার ৪৬৭ জন। সীমানা জটিলতার কারণে দীর্ঘদিন নির্বাচন অনুষ্ঠিত হয়নি। এবার প্রথমবারের মতো নির্বাচন হতে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর