• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
কোটা বজায় রাখার নির্দেশ, চাইলে করা যাবে সংস্কার রাজউক প্রকল্পের দীর্ঘসূত্রতায় ক্ষোভ গণপূর্তমন্ত্রীর গমের উৎপাদন বাড়াতে মেক্সিকোর সহযোগিতা চান কৃষিমন্ত্রী সবুজ কারখানার সনদপ্রাপ্তিতে বাংলাদেশের নতুন রেকর্ড পিএসসিতে শুদ্ধি অভিযান জানমাল অনিশ্চয়তায় পড়লে বসে থাকবে না পুলিশ : স্বরাষ্ট্রমন্ত্রী কেন বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী ফ্রান্স, জানালেন রাষ্ট্রদূত আন্দোলনকারীদের জন্য আদালতের দরজা খোলা: প্রধান বিচারপতি মংলা বন্দরে এক বছরে রাজস্ব বেড়েছে সাড়ে ৫ শতাংশ সাত দেশ থেকে পরিশোধিত জ্বালানি তেল কিনবে সরকার বাণিজ্যে স্থানীয় মুদ্রার ব্যবহার বাড়াতে সম্মত বাংলাদেশ-চীন ২৫ বছরের পুরোনো নথি জমা না দিলে জরিমানা নজরদারিতে পিএসসির ১০ কর্তা দেশের শিল্প খাতে রুফটপ সোলার ব্যবহার বাড়ছে ২০২৬ সালের মধ্যে শেষ হবে ডিজিটাল ভূমি জরিপ: ভূমিমন্ত্রী কর্মীদের দক্ষতা বাড়াতে কোটি ডলারের চুক্তি জাতিসংঘে সর্বসম্মতভাবে প্রস্তাব গৃহীত কোটা বাতিলের প্রজ্ঞাপন আপাতত বহাল এবার ওয়েবসাইটে মুদ্রানীতি প্রকাশ করবে কেন্দ্রীয় ব্যাংক বৃটেনে অন্য উচ্চতায় বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক :

তাড়াশ পৌর নির্বাচনে বিএনপি নির্বাচন বয়কট করা সুবিধাজনক অবস্থানে স্বতন্ত্র প্রার্থী বাবুল শেখ 

সিরাজগঞ্জ টাইমস / ৩৮০ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

সিরাজগঞ্জের তাড়াশ পৌরসভা গঠনের ছয় বছর পর প্রথমবারের মতো পৌর মেয়র পেতে যাচ্ছে পৌরবাসী। আগামী ১৭ জুলাই এ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা দিনরাত প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে সমগ্র পৌর এলাকা।
প্রার্থীরা সভা-সমাবেশ, উঠান বৈঠক করে মহল্লায় মহল্লায় গিয়ে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। করছেন ভোট প্রার্থনা। বিএনপি নির্বাচন বয়কট করায় সুবিধাজনক অবস্থায় রয়েছেন জগ প্রতিক নিয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী বাবুল শেখ।
তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের দীর্ঘ ৮ বছর চেয়ারম্যানের দায়িত্ব পালনকারী বাবুল সেখ সদ্য সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে তাড়াশ পৌরসভা নির্বাচনে জগ প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ করেছেন। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।
বাবুল শেখ জানান, ভোটাররা যদি নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যেতে পারে তাহলে প্রতিদ্বন্ধী প্রার্থীর চেয়ে ব্যাপক ভোটে বিজয়ী হবো ইনশাল্লাহ্ । মেয়র নির্বাচিত হলে সরকারি বরাদ্দের সকল কাজগুলো কাউন্সিলরদের মাধ্যমে সুষম বন্টনের মাধ্যমে সম্পন্ন করা হবে।
তাড়াশ পৌরসভার আয়তন ২৭.৫৩ বর্গকিলোমিটার। এছাড়া ৯টি ওয়ার্ডের ভোটার সংখ্যা ১৯ হাজার ২৮৭ জন। এর মধ্যে নারী ভোটার রয়েছেন ৯ হাজার ৮২০ জন ও পুরুষ ভোটার ৯ হাজার ৪৬৭ জন। সীমানা জটিলতার কারণে দীর্ঘদিন নির্বাচন অনুষ্ঠিত হয়নি। এবার প্রথমবারের মতো নির্বাচন হতে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর