• শনিবার, ০৪ মে ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খুলনায় লবণাক্ত জমিতে বছরজুড়েই ফলছে ফসল সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের ‘মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ বে টার্মিনাল প্রকল্পে গতি বাংলাদেশ ও গাম্বিয়া রোহিঙ্গা গণহত্যা মামলার দ্রুত নিষ্পত্তিতে আশাবাদী বস্তিবাসীর জন্য ৯ কুলিং জোন করবে ডিএনসিসি খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার এনআইওতে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী গাজায় যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য কমপ্লেক্স সচল করতে হবে মে মাসের জন্য এলপিজির দাম কমল ৪৯ টাকা সরকারীকরণ হচ্ছে শহীদ জননী জাহানারা ইমাম স্মৃতি জাদুঘর নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে: মুক্তিযুদ্ধমন্ত্রী বাংলাদেশিদের জন্য শিক্ষাবৃত্তি বাড়াতে আগ্রহী রাশিয়া কক্সবাজারে হবে উন্মুক্ত কারাগার উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ আমাকে সরিয়ে তারা কাকে আনবে? সেনা সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব

তাড়াশে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে রাস্তা দখলের অভিযোগ

সিরাজগঞ্জ টাইমস / ৭৪ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ২৮ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের তাড়াশে এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে জনগণের যাতায়াতের নির্মানাধীন রাস্তা দখল করে বেড়া দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে, তাড়াশ উপজেলার পৌর শহরের থানা পাড়া এলাকায়।
স্থানীয়রা জানান, উপজেলার থানা পাড়ায় আজাদ মিস্ত্রির বাড়ি হতে মসজিদ পর্যন্ত জন গুরুত্বপূর্ণ রাস্তাটি পৌর সভার অর্থায়নে সংস্কার কাজ করা হয়। একই এলাকার বাসিন্দা পুলিশ কর্মকর্তা মো. মাসুদ রানা ও তার বাবা আব্দুল জলিল ওই রাস্তায় নিজস্ব সম্পত্তি দাবী করে র্নিমানাধিন রাস্তার মাঝে মাঝে খুটি পুঁতে রাস্তার কাজসহ যাতায়াতের পথ বন্ধ করে দেন। এতে ওই এলাকার জনগণ চলাচলে চরম ভোগান্তিতে পড়েছেন।

তাড়াশ পৌর সদরের আকতার হোসেন, আব্দুল ওহাব শহিদুল ইসলাম সহ আরো অনেকে অভিযোগ করে বলেন, ওই রাস্তা দিয়ে প্রতিদিন থানা পাড়ার এলাকার শতশত মানুষ যাতায়াত করে থাকেন । এবং মসজিদের যাওয়ার একমাত্র রাস্তাটি দীর্ঘদিন ধরে খানা খন্দের সৃষ্টি হওয়ায় যাতায়াতে চরম ভোগান্তি
পোহাতে হয়েছে এলাকার লোকজনের। তাছাড়া বর্ষা মৌসুমে ওই রাস্তায় পানি জমে থাকায় চরম ভোগান্তিতে পড়তে হয় এ অবস্থায় পৌর সভার অর্থায়নে রাস্তাটি নির্মান করা হয়েছে। কিন্তু মাসুদ রানা পুলিশের কর্মকর্তা হওয়ায় গায়ের জোরে রাস্তায় খুঁটি পুঁতে দখলের পাঁয়তারা করছে।
দখলের অভিযোগ অভিযুক্ত পুলিশ কর্মকর্তা মাসুদ রানা বলেন, আমাদের জায়গায় রাস্তা করায় খুঁটি পুঁতে রাখা হয়েছে। বিষয়টি পৌর সভার সার্ভেয়ার ভালো বলতে পারবেন।
এ বিষয়ে় তাড়াশ উপজেলা নিবার্হী কর্মকর্তা ও পৌর প্রশাসক মোঃ মেজবাউল করিম বলেন, রাস্তায় যিনি বেড়া দিয়ে়ছেন ওনাদের আমার অফিসে আসার জন্য বলা হয়েছে। আসলে তাদের সাথে কথা বলে বিষয়টি সুরাহা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর