• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন সব ধরনের সহযোগিতার আশ্বাস কাতারের আমিরের সম্পর্ক নতুন উচ্চতায় কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার

তাড়াশে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে রাস্তা দখলের অভিযোগ

সিরাজগঞ্জ টাইমস / ৭০ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ২৮ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের তাড়াশে এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে জনগণের যাতায়াতের নির্মানাধীন রাস্তা দখল করে বেড়া দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে, তাড়াশ উপজেলার পৌর শহরের থানা পাড়া এলাকায়।
স্থানীয়রা জানান, উপজেলার থানা পাড়ায় আজাদ মিস্ত্রির বাড়ি হতে মসজিদ পর্যন্ত জন গুরুত্বপূর্ণ রাস্তাটি পৌর সভার অর্থায়নে সংস্কার কাজ করা হয়। একই এলাকার বাসিন্দা পুলিশ কর্মকর্তা মো. মাসুদ রানা ও তার বাবা আব্দুল জলিল ওই রাস্তায় নিজস্ব সম্পত্তি দাবী করে র্নিমানাধিন রাস্তার মাঝে মাঝে খুটি পুঁতে রাস্তার কাজসহ যাতায়াতের পথ বন্ধ করে দেন। এতে ওই এলাকার জনগণ চলাচলে চরম ভোগান্তিতে পড়েছেন।

তাড়াশ পৌর সদরের আকতার হোসেন, আব্দুল ওহাব শহিদুল ইসলাম সহ আরো অনেকে অভিযোগ করে বলেন, ওই রাস্তা দিয়ে প্রতিদিন থানা পাড়ার এলাকার শতশত মানুষ যাতায়াত করে থাকেন । এবং মসজিদের যাওয়ার একমাত্র রাস্তাটি দীর্ঘদিন ধরে খানা খন্দের সৃষ্টি হওয়ায় যাতায়াতে চরম ভোগান্তি
পোহাতে হয়েছে এলাকার লোকজনের। তাছাড়া বর্ষা মৌসুমে ওই রাস্তায় পানি জমে থাকায় চরম ভোগান্তিতে পড়তে হয় এ অবস্থায় পৌর সভার অর্থায়নে রাস্তাটি নির্মান করা হয়েছে। কিন্তু মাসুদ রানা পুলিশের কর্মকর্তা হওয়ায় গায়ের জোরে রাস্তায় খুঁটি পুঁতে দখলের পাঁয়তারা করছে।
দখলের অভিযোগ অভিযুক্ত পুলিশ কর্মকর্তা মাসুদ রানা বলেন, আমাদের জায়গায় রাস্তা করায় খুঁটি পুঁতে রাখা হয়েছে। বিষয়টি পৌর সভার সার্ভেয়ার ভালো বলতে পারবেন।
এ বিষয়ে় তাড়াশ উপজেলা নিবার্হী কর্মকর্তা ও পৌর প্রশাসক মোঃ মেজবাউল করিম বলেন, রাস্তায় যিনি বেড়া দিয়ে়ছেন ওনাদের আমার অফিসে আসার জন্য বলা হয়েছে। আসলে তাদের সাথে কথা বলে বিষয়টি সুরাহা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর