• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
রোগীর প্রতি অবহেলা বরদাশত করব না স্কুলে থাকবে না দ্বিতীয় শিফট কোরবানির জন্য এক কোটি ৩০ লাখ গবাদিপশুর জোগান রয়েছে: প্রাণিসম্পদ মন্ত্রী চলতি বছর মুক্ত বাণিজ্য চুক্তি আলোচনা শুরু করবে বাংলাদেশ-থাইল্যান্ড মে থেকে বাংলাদেশে ফ্লাইট চালু করবে ইথিওপিয়ান এয়ারলাইন্স ও এয়ার চায়না চলতি মাসের ২৬ দিনে এলো ১৬৮ কোটি ডলার বাজেট হবে জনবান্ধব রোহিঙ্গা ক্যাম্প থেকে পাঁচ সন্ত্রাসী আটক রুমায় সেনা অভিযানে দুই কেএনএ সন্ত্রাসী নিহত তাপদাহে দেশে লবণ উৎপাদনে রেকর্ড ফরিদপুরের ঘটনায় জড়িতদের ছাড় নেই প্রধানমন্ত্রী আজ দেশে ফিরছেন থাই ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর দেশের ওষুধ যাচ্ছে ১৫৭ দেশে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মূল সড়কে বন্ধ হচ্ছে মোটরসাইকেল: বিআরটিএ চেয়ারম্যান গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদমন্ত্রীর বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমোদন দিল ভারত আগামীকাল দেশের পথে রওনা হচ্ছে এমভি আবদুল্লাহ স্বাস্থ্য বিভাগে দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেব সরকারি সুবিধাভোগী নির্বাচনের প্রচারে নামলে প্রার্থীতা বাতিল: ইসি রাশেদা

সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করলেন যুবলীগ নেতা একরামুল হক

সিরাজগঞ্জ টাইমস / ৫৪ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

আসন্ন সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন সিরাজগঞ্জ জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক তরুণ সমাজসেবক মোঃ একরামুল হক।

বুধবার সকালে সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাচন কার্যালয়ে জেলা, সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ইউপি চেয়ারম্যান এবং ইউপি সদস্যদের নিয়ে সদর উপজেলা নির্বাচন অফিসার মোঃ আজিজাল হকের নিকট মনোনয়নপত্র জমা দেন মোঃ একরামুল হক।

এ সময় সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ একরামুল হক, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা, কালিয়া হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুস সবুর শেখ, শিয়ালকোল ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম শেখ, পৌর ছাত্রলীগের সভাপতি মতিউর রহমান মতিন, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রুবেলসহ জেলা, সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ইউপি চেয়ারম্যান এবং ইউপি সদস্য-সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় এক প্রতিক্রিয়ায় মোঃ একরামুল হক সকলের কাছে দোয়া চেয়ে বলেন, আমি দীর্ঘদিন ছাত্রলীগ ও যুবলীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম। দলের দুঃসময়ে রাজপথে থেকেছি, আন্দোলন সংগ্রাম করেছি। নেতাকর্মীদের আপদে-বিপদে ঝাপিয়ে পড়েছি। কখনো আদর্শের কাছে মাথা নত করিনি। দলের স্বার্থে দেশের স্বার্থে নিজেকে সবসময়ই নিয়োজিত করে রেখেছি। আশা করি আমার অতীত কর্মকাণ্ডে দল ও স্থানীয় সরকারের প্রতিনিধিত্বকারীরা আমাকে মূল্যায়ন করবেন এবং বিপুল ভোটে জয়ী করবেন বলে আমি আশাবাদী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর