• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন
শিরোনামঃ
নারীর প্রতি বৈষম্য দূর করতে কাজ করছে সরকার দক্ষিণ-পূর্ব এশিয়ার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতে চায় বাংলাদেশ শেরে বাংলার মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আড়াই মাসে টিআইএনধারী বেড়েছে ২ লাখ সিসি ক্যামেরার আওতায় আসবে কক্সবাজার প্রতিবন্ধীদের মূল ধারায় আনতে প্রচেষ্টা আছে সরকারের: সমাজকল্যাণ মন্ত্রী নতুন ১১ জেলা যুক্ত হচ্ছে রেল নেটওয়ার্কে আসছে পড়াশোনার শিক্ষা চ্যানেল এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন নয়: গণপূর্তমন্ত্রী পাহাড়ে শেখ হাসিনার আমলে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে-পার্বত্য প্রতিমন্ত্রী রংপুর মেডিকেল কলেজকে বিশ্ববিদ্যালয়ের প্রস্তাবে প্রধানমন্ত্রীর অনুমোদন চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি

সিরাজগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে পিতাকে গণপিটুনি

সিরাজগঞ্জ টাইমস / ১৮৮ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জে এক শিশুকে ধর্ষণের অভিযোগে তার পিতা মিন্টু সেখকে (৩৭) গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসি। পুলিশের জিজ্ঞাসাবাদে ধর্ষণের অপরাধ স্বীকার করেছে সে। গণপিটুনিতে আহত মিন্টুকে প্রাথমিক চিকিৎসা শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।

সোমবার রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার রায়পুর মহল্লায় এ গণপিটুনির ঘটনা ঘটে। পরে ৯৯৯-এ ফোন পেয়ে রাতেই পুলিশ তাকে আটক করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। ধর্ষণের শিকার শিশুটি বাদি হয়ে মামলা দায়ের করেছে।

সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ হুমাযুন কবির এ তথ্য নিশ্চিত করে জানান, গত একমাস যাবৎ মিন্টু সেখ তার মা-হারা শিশুকন্যাকে ধর্ষণ করে আসছিল। সোমবার সন্ধ্যায় ধর্ষণকালে এলাকাবাসি তাকে হাতেনাতে আটক করে গণপিটুনি দেয়। এসময় ৯৯৯-এ ফোন পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্তকে আটক করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। রাতেই শিশুটি বাদি হয়ে ধর্ষণ মামলা দায়ের করলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। শিশুটির শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে ও মিন্টু সেখকে আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর