• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশের উন্নয়নে সহযোগিতা করতে চায় আমিরাত জুনের মধ্যে ৭০ ভাগ ধান-চাল সংগ্রহের নির্দেশ পেঁয়াজের বাজারে স্বস্তি ॥ দাম কমছে রোহিঙ্গা প্রত্যাবাসনে আইওএম কার্যকর ভূমিকা রাখবে: পররাষ্ট্রমন্ত্রী আইএমএফের ঋণের তৃতীয় কিস্তি পাচ্ছে বাংলাদেশ বাংলাদেশে উন্নয়ন হয়েছে, বললেন ব্রিটিশ প্রতিমন্ত্রী গ্রাম আদালতের জরিমানার ক্ষমতা বাড়ল শেয়ার বাজারে লেনদেন ছাড়িয়েছে ১১শ কোটি টাকা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা রোহিঙ্গাদের জন্য আরো তহবিল সংগ্রহ করুন বাংলাদেশের উন্নয়নে সহযোগিতা করতে চায় আমিরাত জুনের মধ্যে ৭০ ভাগ ধান-চাল সংগ্রহের নির্দেশ পেঁয়াজের বাজারে স্বস্তি ॥ দাম কমছে রোহিঙ্গা প্রত্যাবাসনে আইওএম কার্যকর ভূমিকা রাখবে: পররাষ্ট্রমন্ত্রী আইএমএফের ঋণের তৃতীয় কিস্তি পাচ্ছে বাংলাদেশ বাংলাদেশে উন্নয়ন হয়েছে, বললেন ব্রিটিশ প্রতিমন্ত্রী গ্রাম আদালতের জরিমানার ক্ষমতা বাড়ল শেয়ার বাজারে লেনদেন ছাড়িয়েছে ১১শ কোটি টাকা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা

সিরাজগঞ্জের চৌহালীতে গৃহবধূর মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ টাইমস / ৫৫ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের চৌহালী থেকে মরিয়ম সুন্দরী (১৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।   বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত মরিয়ম সুন্দরী চৌহালী উপজেলার ওমারপুর ইউনিয়নের চর বাউশা গ্রামের সোহেল রানার স্ত্রী।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্য বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

চৌহালী থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা বলেন, পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে মরিয়ম সুন্দরীকে জ্বিনে ধরেছে। সে দীর্ঘদিন  হলো মানসিক সমস্যায় ভুগছিলেন। মরিয়ম সুন্দরীর মা মাটি কাটার কাজ করতেন। গত বুধবার কাজের সন্ধানে মরিয়ম সুন্দরীর মা বাড়ি থেকে বের হয়ে যান। বিকেলে নিজ ঘরের ধরনার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন মরিয়ম। খবর পেয়ে রাতে তার মরদেহ উদ্ধার করা হয়। এঘটনায় চৌহালী থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর