• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
রোগীর প্রতি অবহেলা বরদাশত করব না স্কুলে থাকবে না দ্বিতীয় শিফট কোরবানির জন্য এক কোটি ৩০ লাখ গবাদিপশুর জোগান রয়েছে: প্রাণিসম্পদ মন্ত্রী চলতি বছর মুক্ত বাণিজ্য চুক্তি আলোচনা শুরু করবে বাংলাদেশ-থাইল্যান্ড মে থেকে বাংলাদেশে ফ্লাইট চালু করবে ইথিওপিয়ান এয়ারলাইন্স ও এয়ার চায়না চলতি মাসের ২৬ দিনে এলো ১৬৮ কোটি ডলার বাজেট হবে জনবান্ধব রোহিঙ্গা ক্যাম্প থেকে পাঁচ সন্ত্রাসী আটক রুমায় সেনা অভিযানে দুই কেএনএ সন্ত্রাসী নিহত তাপদাহে দেশে লবণ উৎপাদনে রেকর্ড ফরিদপুরের ঘটনায় জড়িতদের ছাড় নেই প্রধানমন্ত্রী আজ দেশে ফিরছেন থাই ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর দেশের ওষুধ যাচ্ছে ১৫৭ দেশে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মূল সড়কে বন্ধ হচ্ছে মোটরসাইকেল: বিআরটিএ চেয়ারম্যান গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদমন্ত্রীর বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমোদন দিল ভারত আগামীকাল দেশের পথে রওনা হচ্ছে এমভি আবদুল্লাহ স্বাস্থ্য বিভাগে দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেব সরকারি সুবিধাভোগী নির্বাচনের প্রচারে নামলে প্রার্থীতা বাতিল: ইসি রাশেদা

সলঙ্গায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জ টাইমস / ৫৮ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গায় ১১৭ বোতল ফেন্সিডিলসহ শুভ রহমান (৪৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

শনিবার গভীর রাতে সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্ত¡র এলাকার হাজী ঈমান আলী মার্কেটের সামনে মহাসড়কের উপর অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত শুভ রহমান নীলফামারী জেলার সৈয়দপুর থানার নয়াটোলা এলাকার বাবুলের ছেলে।

সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান,চিলাহাটি কালিগঞ্জ হইতে তয়েজ এন্টারপাইজ (ঢাকা মেট্রো-ব-১৫-৯২৪৬) ঢাকা যেতে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১১৭ বোতল ফেন্সিডিলসহ শুভ রহমানকে আটক করা হয়। এব্যাপারে সলঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর