• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
নারীর প্রতি বৈষম্য দূর করতে কাজ করছে সরকার দক্ষিণ-পূর্ব এশিয়ার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতে চায় বাংলাদেশ শেরে বাংলার মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আড়াই মাসে টিআইএনধারী বেড়েছে ২ লাখ সিসি ক্যামেরার আওতায় আসবে কক্সবাজার প্রতিবন্ধীদের মূল ধারায় আনতে প্রচেষ্টা আছে সরকারের: সমাজকল্যাণ মন্ত্রী নতুন ১১ জেলা যুক্ত হচ্ছে রেল নেটওয়ার্কে আসছে পড়াশোনার শিক্ষা চ্যানেল এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন নয়: গণপূর্তমন্ত্রী পাহাড়ে শেখ হাসিনার আমলে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে-পার্বত্য প্রতিমন্ত্রী রংপুর মেডিকেল কলেজকে বিশ্ববিদ্যালয়ের প্রস্তাবে প্রধানমন্ত্রীর অনুমোদন চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি

সলঙ্গায় শিশু ধর্ষণের অভিযোগ

সিরাজগঞ্জ টাইমস / ৬৬ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩

সিরাজগঞ্জের সলঙ্গায় সদাই ও টাকার লোভ দেখিয়ে ৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে ইউসুফ আলী (৪৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সলঙ্গা থানার পূর্ব ফরিদপুর গ্রামে। ইউসুফ আলী উক্ত গ্রামের এরফান আলীর ছেলে। গুরুতর অসুস্থ শিশুটিকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

জানা গেছে, ইউসুফ আলী তার চাচাত ভাইয়ের তিন বছরের মেয়েকে টাকা দিয়ে সদাই কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করেন।শিশুটির রক্তক্ষরণ শুরু হলে ইউসুফ কৌশলে পালিয়ে যান। রক্তাক্ত শিশুকে কান্নার কারণ জানতে চাইলে সে ইউসুফ আলীর নাম বলেন।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাঃ ফয়সাল বলেন ,শিশুটিকে ভর্তি করা হয়েছে এবং প্রয়োজনীয় চিকিৎসা চলছে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, আসামিকে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে। খুব তাড়াতাড়ি তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।’

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর