• বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
সব হাসপাতালের লিফটের সেফটি পরীক্ষার নির্দেশ বস্তিবাসীর জন্য ফ্ল্যাট বানাবে সরকার অবশেষে দেশের মাটিতে নোঙর করেছে এমভি আবদুল্লাহ ‘সবাইকে বিশেষ চাহিদাসম্পন্ন শিশু ও তাদের পরিবারের পাশে দাঁড়াতে হবে’ গেটলক সিস্টেমে যানজটমুক্ত মহাখালী বাংলাদেশ-ভারত সম্পর্ক এগিয়ে নিতে কাজ চলছে শেষ হচ্ছে গুরুত্বপূর্ণ ৩৩৪ প্রকল্প প্রবৃদ্ধির লক্ষ্যমাত্রায় বাস্তবতার ছাপ মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত না হলে আসামিকে কনডেম সেলে নয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহবান দ্রব্যমূল্যের লাগাম টানার নির্দেশ প্রধানমন্ত্রীর একীভূত হতে সোনালী ব্যাংকের সঙ্গে চুক্তি করল বিডিবিএল নেপাল থেকে বিদ্যুৎ আসছে ৯ টাকা ইউনিটে ধানের ন্যায্য মূল্য নিশ্চিত করতে কৃষক অ্যাপ চালু করা হয়েছে : কৃষিমন্ত্রী কোরবানির চামড়ার ন্যায্যমূল্য নিশ্চিত করবে সরকার বাড়তি রাজস্ব সংগ্রহে করছাড় ও অব্যাহতি কমাবে এনবিআর খেলাপি ঋণের ১% নগদ আদায় করতে হবে দশ দিনে এলো প্রায় ১ হাজার কোটির রেমিট্যান্স ঘরে বসেই হজযাত্রীরা পাবে প্রাক-নিবন্ধন রিফান্ডের টাকা ‘বাংলাদেশের দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব এশিয়ার কেন্দ্রীয় বাজার হওয়ার সুযোগ আছে’

সলঙ্গায় ট্রাক চাপায় পথচারীর মৃত্যু

সিরাজগঞ্জ টাইমস / ৬১ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩

সিরাজগঞ্জের উল্লাপাড়ার সলঙ্গায় ট্রাক চাপায় পথচারী নজরুল ইসলাম (৩০) নিহত হয়েছে। সে উপজেলার আলোকদিয়া গ্রামের গঞ্জের আলীর ছেলে।

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুর ১২ টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের নলকা সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস,এ,এম বদরুল কবীর জনান, মঙ্গলবার দুপুরে নজরুল ইসলাম নির্মানাধীন নলকা সেতুর উপরে দিয়ে পার হচ্ছিল।

দূর্ঘটনায় বসত নতুন সেতু থেকে পুরাতন সেতুর উপরে পরে যায়। এসময় দ্রুত গামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান। এব্যাপারে মামলা দায়ের হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর