• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক

সলঙ্গায় জঙ্গি সংগঠনের সক্রিয় সদস্যকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন

সিরাজগঞ্জ টাইমস / ১২৬ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ২৬ মার্চ, ২০২৩

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরীরের সক্রিয় সদস্য রেজাউল করিম সোহেল ছদ্মনাম আবু জায়েদের বিরুদ্ধে মানববন্ধন করেছে স্থানীয়রা।

শনিবার বিকালে সিরাজগঞ্জের সলঙ্গা থানার ধুবিল ইউনিয়নের আওয়ামী লীগের নৌকা মনোনয়নের চেয়ারম্যান মিজানুর রহমান রাসেল তালুকদার এর আপন ছোট ভাই  নিষিদ্ধ জঙ্গি সংগঠন হিজবুত তাহরীর একজন সক্রিয় সদস্যকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবিতে এ মানববন্ধন করে এলাকার সর্বস্তরের জনসাধারণ।

মানববন্ধনে উপস্থিত ছিলেন,ধুবিল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান মনি মাস্টার,সাধারণ সম্পাদক আব্দুল করিম ভোলা,সলঙ্গা থানা ছাত্র লীগের সভাপতি তাওহীদুর রহমান বাচ্চু, সাধারণ সম্পাদক রিপন সরকার,পরিবেশ বিষয়ক সম্পাদক সুলতান মাহমুদ,সমাজ সেবা বিষয়ক সম্পাদক আল মামুনসহ সলঙ্গা থানা ও ধুবিল ইউনিয়নের সর্বস্তরের সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, ধুবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রাসেলের ছোট ভাই রেজাউল করিম সোহেল,ছদ্মনাম আবু জায়েদ নিষিদ্ধ জঙ্গি সংগঠন হিযবুত তাহরীরের সক্রিয় একজন সদস্য।

“তার বাবা স্বাধীনতা বিরোধী ছিলেন।  তার ভাই আবু জায়েদ নিষিদ্ধ জঙ্গি সংগঠন হিযবুত তাহরীরের সক্রিয় একজন সদস্য হয়ে দীর্ঘদিন হলো  সরকার বিরোধী কর্মকান্ডে জড়িয়ে পড়ছে।

জননেত্রী শেখ হাসিনার সরকার জঙ্গিবাদ মুক্ত দেশ গড়ার লক্ষ্যে ইতিপূর্ব থেকে কাজ করে আসছে। দ্রুত এই জঙ্গি সদস্যকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর