• রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খুলনায় লবণাক্ত জমিতে বছরজুড়েই ফলছে ফসল সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের ‘মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ বে টার্মিনাল প্রকল্পে গতি বাংলাদেশ ও গাম্বিয়া রোহিঙ্গা গণহত্যা মামলার দ্রুত নিষ্পত্তিতে আশাবাদী বস্তিবাসীর জন্য ৯ কুলিং জোন করবে ডিএনসিসি খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার এনআইওতে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী গাজায় যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য কমপ্লেক্স সচল করতে হবে মে মাসের জন্য এলপিজির দাম কমল ৪৯ টাকা সরকারীকরণ হচ্ছে শহীদ জননী জাহানারা ইমাম স্মৃতি জাদুঘর নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে: মুক্তিযুদ্ধমন্ত্রী বাংলাদেশিদের জন্য শিক্ষাবৃত্তি বাড়াতে আগ্রহী রাশিয়া কক্সবাজারে হবে উন্মুক্ত কারাগার উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ আমাকে সরিয়ে তারা কাকে আনবে? সেনা সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব

মোংলায় পৌঁছেছে মেট্রোরেলের আরও ৪ ইঞ্জিন ও ৮ কোচ

সিরাজগঞ্জ টাইমস / ৫৮ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

মোংলা বন্দরে মেট্রোরেলের আরও চারটি ইঞ্জিন, আটটি কোচসহ আনুষাঙ্গিক ৪০৬ প্যাকেজ মেশিনারি নিয়ে এসপিএম ব্যাংকক নামের একটি বিদেশি জাহাজ এসেছে।

রবিবার (২৭ নভেম্বর) বিকেলে বন্দরের ৭ নম্বর জেটিতে জাহাজটি পৌঁছায়। এসপিএম ব্যাংকক জাহাজের স্থানীয় শিপিং এজেন্ট অ্যানশিয়েন্ট স্টিম শিপ কোম্পানির ব্যবস্থাপক মো: ওয়াহিদুজ্জামান জানান, গত ৫ নভেম্বর জাপানের কোবে বন্দর থেকে মেট্রোরেলের মালামাল নিয়ে মোংলা বন্দরের উদ্দেশ্যে ছেড়ে আসে এসপিএম ব্যাংকক জাহাজ।

এর কিছুক্ষণ পরে জাহাজ হতে মেট্রোরেলের মালামাল খালাস শুরু হয়। খালাসের সঙ্গে সঙ্গে নদী পথে বিশেষ নৌযানে (বার্জ) করে সেটি ঢাকার উত্তরার দিয়াবাড়ী মেট্রোরেলের ডিপোতে নেওয়া হবে।’ এখন পর্যন্ত আসা ১৩তম চালানে মেট্রোরেলের ১৫২টি কোচ ও ১২০টি ইঞ্জিন এসেছে বলে তিনি উল্লেখ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর