• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির

বাহরাইনে অসাধারণ জয়ে শীর্ষে বাংলাদেশ

সিরাজগঞ্জ টাইমস / ৭৯ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

আন্তর্জাতিক ফুটবলের বয়সভিত্তিক পর্যায়ে দারুণ সময় কাটছে বাংলাদেশের। যদিও গতকাল সাফের অনূর্ধ্ব-১৭  চ্যাম্পিয়নশিপে লাল-সবুজের জার্সিধারীরা ভারতের বিপক্ষে হেরেছে ১-২ গোলে। কিন্তু সেটি ছিল ওই টুর্নামেন্টের সেমি ফাইনাল। আরেক প্রতিযোগিতায়ও দারুণ শুরু করা বাংলাদেশ অনূর্ধ্ব-২০ ফুটবল দল সোমবার পেয়েছে নাটকীয় এক জয়। তাতে কিছুটা হলেও অনূর্ধ্ব-১৭  চ্যাম্পিয়নশিপ থেকে বাদ পড়ার দুঃখ মোচন হয়েছে।

এশিয়ান কাপ অনূর্ধ্ব-২০ এর বাছাইপর্বের প্রথম ম্যাচে  শক্তিশালী বাহরাইনের বিপক্ষে ড্রয়ে আসর শুরু করে বাংলাদেশ। গতকাল দ্বিতীয় ম্যাচে ২-১ গোলে দারুণ জয় পেয়েছে জামাল ভূঁইয়ার উত্তরসূরিরা।

সোমবার রাতে বাহরাইনের আরাদে আল মুহাররাক স্টেডিয়ামে ‘বি’ গ্রুপের ম্যাচে ভুটানকে ২-১ গোলে হারায় বাংলাদেশ।

ম্যাচের প্রথমার্ধে আক্রমণাত্মক ফুটবল খেলে বাংলাদেশ। কিন্তু গোল পেতে অপেক্ষা করতে হয় ৩৩ মিনিট পর্যন্ত। পিয়াশ আহমেদ নোভার গোলে বাংলাদেশ এগিয়ে যায়। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যান পিয়াশরা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই খেলায় সমতা আনে ভুটান। ৫৯ মিনিটে লক্ষ্যভেদ করেন সান্তা কুমার লিম্বু। ১-১ সমতায় ম্যাচের সময় গড়াতে থাকে। আবারও ড্র করে পয়েন্ট হারানোর শঙ্কা জাগে।

কিন্তু বাংলাদেশকে বিজয়েল হাসি এনে দেন আশরাফুল হক আসিফ। নির্ধারিত সময় শেষের দুই মিনিট বাকি থাকতেই কর্নার পায় বাংলাদেশ। বাতাসে ভাসানো বলে বক্সের মধ্যে থেকে মাথা বাড়ান আসিফ। তার হেডে জয় নিশ্চত করে মাঠ ছাড়ে দল।

এ জয়ে ২ ম্যাচ শেষে ৪ পয়েন্ট নিয়ে বাংলাদেশ গ্রুপে আপাতত শীর্ষে অবস্থান করছে। নিজেদের প্রথম ম্যাচ জয় পাওয়া ভুটানের পয়েন্ট ৩। ১ পয়েন্ট নিয়ে তিন নম্বরে বাংলাদেশের সঙ্গে ড্র করা স্বাগতিক বাহরাইন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর