• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন
শিরোনামঃ
হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির

বউয়ের জ্বালায় এক মাস ধরে স্বামী তালগাছে

সিরাজগঞ্জ টাইমস / ১২৩ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২৯ আগস্ট, ২০২২

পৃথিবীর প্রায় সব দম্পতির মধ্যে কম বেশি দাম্পত্যে কলহ কিংবা ঝগড়া থাকে। তবে দাম্পত্য কলহ বা ঝগড়াকে একেবারে সংবাদ শিরোনামে তুলে এনেছেন ভারতের উত্তরপ্রদেশের এক দম্পতি। ডেইলি বাংলাদেশ

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে ও টাইমস নাউ নিউজের প্রতিবেদন অনুযায়ী, রাম প্রবেশ নামের এক ব্যক্তি নিজের স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন।

তিনি বলেন, স্ত্রী প্রতিদিন তাকে দৈহিক ও মানসিক নির্যাতন করেন। তাই বিরক্ত হয়ে রাম ৮০ ফুট উঁচু তালগাছে থাকার সিদ্ধান্ত নিয়েছি।

এরপরই ভারতে ব্যাপকভাবে আলোচিত হচ্ছে  এ ঘটনা। দাম্পত্যে অশান্তি ঘরে ঘরে চললেও, স্ত্রীয়ের ভয়ে ঘর ছেড়ে গাছ বসবাস এই প্রথম শুনলো ভারতবাসী।

খবরে বলা হয়েছে, উত্তরপ্রদেশের মাউ জেলার কোপাগঞ্জ এলাকা বাসিন্দা রামপ্রবেশ প্রায় এক মাস ধরে স্ত্রীর ভয়ে ভিটেমাটি ছেড়ে তালগাছে বাসা বেঁধেছেন।

নিজেকে নিপীড়িত স্বামী বলে দাবি করেছেন রাম প্রবেশ। তার অভিযোগ, বউ তাকে কারণে-অকারণে রোজ মারে, ঝগড়া করে। বউয়ের অত্যাচার থেকে মুক্তি পেতেই এমন সিদ্ধান্ত। রামপ্রবেশের বাবাও তার অভিযোগকে সমর্থন জানিয়েছেন।

জানা যায়, শুধু মল-মূত্র ত্যাগের জন্যই গাছ থেকে নিচে নামেন তিনি। গ্রামবাসী-পরিবারের বাকি লোকজন তাকে বোঝাতে গেলে তিনি কান পাততে নারাজ। উল্টো গাছের কাছাকাছি কাউকে দেখলেই উপর থেকে ইট পাটকেল ছুঁড়ছেন বলে অভিযোগ উঠেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর