• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশের উন্নয়নে সহযোগিতা করতে চায় আমিরাত জুনের মধ্যে ৭০ ভাগ ধান-চাল সংগ্রহের নির্দেশ পেঁয়াজের বাজারে স্বস্তি ॥ দাম কমছে রোহিঙ্গা প্রত্যাবাসনে আইওএম কার্যকর ভূমিকা রাখবে: পররাষ্ট্রমন্ত্রী আইএমএফের ঋণের তৃতীয় কিস্তি পাচ্ছে বাংলাদেশ বাংলাদেশে উন্নয়ন হয়েছে, বললেন ব্রিটিশ প্রতিমন্ত্রী গ্রাম আদালতের জরিমানার ক্ষমতা বাড়ল শেয়ার বাজারে লেনদেন ছাড়িয়েছে ১১শ কোটি টাকা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা রোহিঙ্গাদের জন্য আরো তহবিল সংগ্রহ করুন উপজেলা নির্বাচনে দেড় লাখ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন সরকার বিনিয়োগকারীদের সব সুবিধা নিশ্চিতকরণে বদ্ধপরিকর বাতিল হচ্ছে রিটার্ন অ্যাসেসমেন্ট প্রথা টিসিবির পণ্য আজ থেকে বিক্রি শুরু অর্থনীতির গেম চেঞ্জার মাতারবাড়ী স্বাধীন ফিলিস্তিনের দাবিতে ছাত্রলীগের মিছিল-সমাবেশ সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ড্রোনের মাধ্যমে মনিটরিং বদলে যাচ্ছে পাঠদানব্যবস্থা টাঙ্গাইল শাড়ির স্বত্ব রক্ষায় ভারতে আইনজীবী নিয়োগ গ্রামে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর

তাড়াশে মোবাইল আসক্তিতে যুবক, বাবা বকা দেওয়ায় আত্মহত্যা

সিরাজগঞ্জ টাইমস / ৬৩ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ২২ জুলাই, ২০২২

সিরাজগঞ্জের তাড়াশে মোবাইল কেনা নিয়ে গালমন্দ করায় বাবার উপর অভিমান করে নুর মোহাম্মাদ (২০) নামের এক যুবক আত্মহত্যা করেছেন।

শুক্রবার (২২ জুলাই) দুপুর ১টার দিকে দেশীগ্রাম ইউনিয়নের চৌড়া-গুড়পিপুল গ্রামীণ সড়কের জামতলায় এ ঘটনা ঘটে। নুর মোহাম্মাদ গুড়পিপুল গ্রামের ইয়াকুব আলীর ছেলে।

বিষয়টি তাড়াশ উপজেলার দেশীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্ঞানেন্দ্রনাথ বসাক নিশ্চিত করেছেন।

স্থানীয়রাসহ তার চাচাতো ভাই জাহাঙ্গীর আলম জানান, নুর মোহাম্মাদ একটি মোবাইল ফোন কেনার জন্য বাবার কাছে বায়না করে। পরে বাবা ইয়াকুব আলী তাকে একটি মোবাইল ফোনও কিনে দেন। কিন্ত মোবাইল ফোন কেনার পর ছেলে নুর মোহাম্মাদ সংসারে কোন কাজ না করে দিন-রাত ফোন নিয়ে সময় কাটাতে থাকেন। যা নিয়ে বাবা ছেলেকে গালমন্দ করেন। এতে অভিমানে ছেলে নুর মোহাম্মাদ দুপুর ১২ টার দিকে বাড়ি থেকে বাজারে যাওয়ার কথা বলে বের হয়ে যান। পরে দুপুর একটার দিকে দেশীগ্রাম ইউনিয়নের চৌড়া গুড়পিপুল গ্রামীণ সড়কের একটি জাম গাছের ডালের সাথে গলায় রশি বেঁধে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল করে মর্গে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর