• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
থাই ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর দেশের ওষুধ যাচ্ছে ১৫৭ দেশে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মূল সড়কে বন্ধ হচ্ছে মোটরসাইকেল: বিআরটিএ চেয়ারম্যান গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদমন্ত্রীর বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমোদন দিল ভারত আগামীকাল দেশের পথে রওনা হচ্ছে এমভি আবদুল্লাহ স্বাস্থ্য বিভাগে দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেব সরকারি সুবিধাভোগী নির্বাচনের প্রচারে নামলে প্রার্থীতা বাতিল: ইসি রাশেদা ৯ মে থেকে হজের ফ্লাইট শুরু সবাইকে দেশ ও জনগণের জন্য কাজ করতে হবে শেখ জামালের আজ ৭১তম জন্মদিন নারীর প্রতি বৈষম্য দূর করতে কাজ করছে সরকার দক্ষিণ-পূর্ব এশিয়ার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতে চায় বাংলাদেশ শেরে বাংলার মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আড়াই মাসে টিআইএনধারী বেড়েছে ২ লাখ সিসি ক্যামেরার আওতায় আসবে কক্সবাজার প্রতিবন্ধীদের মূল ধারায় আনতে প্রচেষ্টা আছে সরকারের: সমাজকল্যাণ মন্ত্রী নতুন ১১ জেলা যুক্ত হচ্ছে রেল নেটওয়ার্কে আসছে পড়াশোনার শিক্ষা চ্যানেল এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন নয়: গণপূর্তমন্ত্রী

তাড়াশে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জ টাইমস / ১৬৯ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার এর বিরুদ্ধে গত ০৬-১১ ২০২২ ইং তারিখে স্থানীয় দৈনিক কলম সৈনিক, দৈনিক জনবানী ও অনলাইন নিউজ পোর্টাল ঢাকা মেইল,সিরাজগঞ্জ টাইমস সহ বিভিন্ন স্থানীয় পত্রিকায়, তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারের ভাতিজা শীর্ষক শীর্ষক মাদক কারবারির হোরাইনসহ গ্রেফতার শিরোনামে প্রকাশিত সংবাদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারকে নিয়ে যে মিথ্যা বানোয়াট উদ্দেশ্যহীন সংবাদ পরিবেশন করা হয়েছে তাহা সত্য নয়।

সংবাদে উল্লেখ করা হয়েছে সঞ্জিত কর্মকার তার নিজের ভাতিজা মিঠুনকে দিয়ে উপজেলায় বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করেন, যা সত্য নয়, ডাহা মিথ্যা ও বানোয়াট। মূলত সঞ্জিত কর্মকার একজন সংগ্রামী আদর্শবান ও জনপ্রিয় আওয়ামী লীগ নেতা। একটি মহল তার বিরুদ্ধে স্বার্থন্বেষী হয়ে এহেন মিথ্যা সংবাদ পরিবেশনায় লিপ্ত। স‌ঞ্জিত কর্মকার কে জড়িয়ে যে বিলাসবহুল বাড়ি নির্মাণ তথা অর্থের উৎস এবং ব্যাংক ব্যালেন্স এর কথা উল্লেখ করা হয়েছে তাহাও সত্য নয়।

সঞ্জিত কর্মকার দীর্ঘ ২ যুগ ধরে প্রথম শ্রেণীর ঠিকাদার হিসেবে কাজ করে আসছেন এছাড়া তিনি তাড়াশ ডিগ্রি কলেজে চাকরি করেন। উল্লেখ্য তাড়াশ উপজেলা‌কে প্রায় তিন বছর পূর্বেই মাদকমুক্ত ঘোষণা করা হয়েছে। এছাড়া তিনি বরাবরই ঘুষ দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে সোচ্চার ও প্রতিবাদী কন্ঠস্বর। তিনি একাধিক বার উপ‌জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় মাদকের বিরুদ্ধে প্রতিবাদী বক্তব্য দিয়েছেন। মূলত একটি কুচক্রী মহল তার রাজনৈতিক ক্যারিয়ার তথা তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সুনাম ক্ষুন্ন করার জন্যই স্বার্থন্বেষী ভাবে এহেন মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট তথ্য প্রচারে লিপ্ত আছেন।

পরিবেশিত সংবাদে মিঠুন তার আপন ভাতিজা হলেও তার কর্মকাণ্ডের সহিত তার কোনো সম্পৃক্ততা নেই। স‌ঞ্জিত কর্মকার চি‌কিৎসা জ‌নিত কার‌নে এখন দে‌শের বা‌হি‌রে অবস্থান কর‌ছেন। উক্ত সংবা‌দের বিরু‌দ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদজানা‌চ্ছি লি‌খিত প্রতিবাদ ক‌পি‌তে স্বাক্ষর ক‌রেন, তাড়াশ উপ‌জেলা আওয়ামী লীগ এর সভাপ‌তি বীর মু‌ক্তি‌যোদ্ধা খোন্দকার আব্দুস সামাদ ও তাড়াশ উপ‌জেলা আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রজত ঘোষ।

এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন, শা‌হিনুর আলম লাবু, যুগ্ন সাধারণ সম্পাদক তাড়াশ উপ‌জেলা আওয়ামী লীগ, খ‌লিলুর রহমান, সাংগঠ‌নিক সম্পাদক, তাড়াশ উপ‌জেলা আওয়ামী লীগ, সনাতন দাস, তথ‌্য ও গ‌বেষনা বিষয়ক সম্পাদক, তাড়াশ উপ‌জেলা আওয়ামী লীগ ও সভাপ‌তি তাড়াশ প্রেস ক্লাব, আ‌তিকুল ইসলাম বুলবুল, সভাপ‌তি,মাগুড়া বি‌নোদ ইউ‌নিয়ন আওয়ামী লীগ,জা‌হিদুল ইসলাম বকুল, সাধারণ সম্পাদক, সদর ইউ‌নিয়ন আওয়ামী লীগ, স‌রোয়ার হো‌সেন, সাধারণ সম্পাদক, মাধাইনগন ইউ‌নিয়ন আওয়ামী লীগ, মাসুদ রানা, সাধারণ সম্পাদক, বারুহাস ইউ‌নিয়ন আওয়ামী লীগ, আব্দর রাজ্জাক, আহবায়ক, পৌর আওয়ামী লীগ তাড়াশ, ফরহাদ আলী বিদ‌্যুৎ, সাধারণ সম্পাদক, তাড়াশ উপ‌জেলা যুব লীগ, শায়লা পারভীন,সভাপতি যুব মহিলা লীগ তাড়াশ,
ও সহযোগী অঙ্গ সংগঠন সকল নেত্রী বৃন্দ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর