• বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
সব হাসপাতালের লিফটের সেফটি পরীক্ষার নির্দেশ বস্তিবাসীর জন্য ফ্ল্যাট বানাবে সরকার অবশেষে দেশের মাটিতে নোঙর করেছে এমভি আবদুল্লাহ ‘সবাইকে বিশেষ চাহিদাসম্পন্ন শিশু ও তাদের পরিবারের পাশে দাঁড়াতে হবে’ গেটলক সিস্টেমে যানজটমুক্ত মহাখালী বাংলাদেশ-ভারত সম্পর্ক এগিয়ে নিতে কাজ চলছে শেষ হচ্ছে গুরুত্বপূর্ণ ৩৩৪ প্রকল্প প্রবৃদ্ধির লক্ষ্যমাত্রায় বাস্তবতার ছাপ মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত না হলে আসামিকে কনডেম সেলে নয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহবান দ্রব্যমূল্যের লাগাম টানার নির্দেশ প্রধানমন্ত্রীর একীভূত হতে সোনালী ব্যাংকের সঙ্গে চুক্তি করল বিডিবিএল নেপাল থেকে বিদ্যুৎ আসছে ৯ টাকা ইউনিটে ধানের ন্যায্য মূল্য নিশ্চিত করতে কৃষক অ্যাপ চালু করা হয়েছে : কৃষিমন্ত্রী কোরবানির চামড়ার ন্যায্যমূল্য নিশ্চিত করবে সরকার বাড়তি রাজস্ব সংগ্রহে করছাড় ও অব্যাহতি কমাবে এনবিআর খেলাপি ঋণের ১% নগদ আদায় করতে হবে দশ দিনে এলো প্রায় ১ হাজার কোটির রেমিট্যান্স ঘরে বসেই হজযাত্রীরা পাবে প্রাক-নিবন্ধন রিফান্ডের টাকা ‘বাংলাদেশের দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব এশিয়ার কেন্দ্রীয় বাজার হওয়ার সুযোগ আছে’

তাড়াশে দেশীয় অস্ত্রসহ ২ মোটরসাইকেল ছিনতাইকারী গ্রেফতার

সিরাজগঞ্জ টাইমস / ৫৯ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩

সিরাজগঞ্জের তাড়াশে ব্যবসায়ীর গলায় অস্ত্র ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই করে পালানোর সময় দেশীয় অস্ত্রসহ দুইজন ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছেন এলাকাবাসি। এ সময় এক ছিনতাইকারী পালিয়ে গিয়েছে।

শনিবার (৮এপ্রিল) সন্ধা সাড়ে সাতটার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ উপজেলার ৮নং ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতার ছিনতাইকারীরা হলেন, নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার বিলহরি (হরদমা) গ্রামের হায়দার খানের ছেলে মো: রানা খান (২৫) ও মিন্টু মন্ডলের ছেলে রতন আলী (২২)। এ সময় তাদের সহযোগী একই গ্রামের সুলতান আলীর ছেলে শাকিল আহমেদ (২৩) পালিয়ে যায়।

পুলিশ ও ভুক্তভোগী ব্যবসায়ী জামিল হাসান জানান, গত রাত সাড়ে ৭টার দিকে তাড়াশ সদরের সরদাপাড়ার ব্যবসায়ী জামিল আহমেদ তার স্ত্রীকে সঙ্গে নিয়ে পার্শ্ববর্তী চাটমোহর উপজেলার সাইকোলা গ্রামে শশুরবাড়ি থেকে একটি মটরসাইকেলযোগে তাড়াশে আসার পথে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ৮নং ব্রীজ এলাকায় ৩জন ছিনতাইকারী তাদের পথরোধ করে জামিল হাসানের স্ত্রীর গলায় ধারালো চাপাতি ঠেকিয়ে মটরসাইকেল ছিনিয়ে পালিয়ে যায়।

এ সময় তাড়াশ থানার টহল টিম খবর পেয়ে ছিনতাইকারীদের পেছনে পেছনে ধাওয়া দেয় এবং বিভিন্ন লোকজনকে খবর দিলে কুন্দইল এলাকায় স্থানীয় জনগন রাস্তা অবরোধ করে ২জন ছিনতাইকারীকে ধরে গণধোলাই দেয়। এ সময় স্থানীয়রা দেশীয় অস্ত্রসহ ২জনকে আটক করে পুলিশে সোর্পদ করেন। অপর ১জন ছিনতাইকারী পালিয়ে যায়।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম জানান, রাতেই ভুক্তভোগী জামিল হাসান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। এছাড়া ছিনতাইকারীদের কাছে থেকে একটি চাপাতি ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। রোববার দুপুরে গ্রেফতার ২জন ছিনতাইকারীকে সিরাজগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর