• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
থাই ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর দেশের ওষুধ যাচ্ছে ১৫৭ দেশে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মূল সড়কে বন্ধ হচ্ছে মোটরসাইকেল: বিআরটিএ চেয়ারম্যান গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদমন্ত্রীর বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমোদন দিল ভারত আগামীকাল দেশের পথে রওনা হচ্ছে এমভি আবদুল্লাহ স্বাস্থ্য বিভাগে দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেব সরকারি সুবিধাভোগী নির্বাচনের প্রচারে নামলে প্রার্থীতা বাতিল: ইসি রাশেদা ৯ মে থেকে হজের ফ্লাইট শুরু সবাইকে দেশ ও জনগণের জন্য কাজ করতে হবে শেখ জামালের আজ ৭১তম জন্মদিন নারীর প্রতি বৈষম্য দূর করতে কাজ করছে সরকার দক্ষিণ-পূর্ব এশিয়ার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতে চায় বাংলাদেশ শেরে বাংলার মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আড়াই মাসে টিআইএনধারী বেড়েছে ২ লাখ সিসি ক্যামেরার আওতায় আসবে কক্সবাজার প্রতিবন্ধীদের মূল ধারায় আনতে প্রচেষ্টা আছে সরকারের: সমাজকল্যাণ মন্ত্রী নতুন ১১ জেলা যুক্ত হচ্ছে রেল নেটওয়ার্কে আসছে পড়াশোনার শিক্ষা চ্যানেল এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন নয়: গণপূর্তমন্ত্রী

তাড়াশে কৃষকলীগের আহ্বায়কের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে প্রতিবাদ সভা

সিরাজগঞ্জ টাইমস / ১৬৭ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২

গত (১৪ নভেম্বর) জেলা কৃষকলীগের আহবায়ক ইকবাল বাহার ও যুগ্ন আহবায়ক নজরুল ইসলাম স্বাক্ষরিত চিঠিতে মীর শহীদুল ইসলাম (গামছা শহিদ) কে আহবায়ক ও নুরুল ইসলাম রাঙ্গাকে যুগ্ন আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট তাড়াশ উপজেলা কৃষকলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
এই কমিটির আহ্বায়ক মীর শহিদুল ইসলাম শহীদের নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশ হয়।
১৮ই নভেম্বর শুক্রবার সকালে তাড়াশ প্রেস ক্লাবের সামনে এই মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদে উপজেলা কৃষকলীগের আয়োজনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইউনুস আলী তাড়াশী ।
এ সময় বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের সদস্য সচিব নুরুল ইসলাম রাঙ্গা ,যুগ্ন আহ্বায়ক সুলতান মীর, সদস্য মুনসুর রহমান, মোজাদার হোসেন প্রমুখ।

সভাপতির বক্তব্যে ইউনুস আলী তাড়াশী বলেন,মীর শহীদ একজন নিবেদিত প্রাণ নেতা, আন্দোলন সংগ্রামে সব সময় জনগণের পাশে থেকেছেন। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে অন্যায় ভাবে পরাজিত করা হয়েছে। তার জনপ্রিয়তায় ঈর্ষা হয়ে একটি মহল অপপ্রচারে লিপ্ত রয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর