• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশি শিং মাছের জিনোম সিকোয়েন্স উন্মোচনে সফলতা একক গ্রাহকের ঋণসীমা অতিক্রম না করতে নির্দেশ ব্যাংকগুলোকে একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা প্রকাশ রপ্তানি আয়ের লক্ষ্য ১১০ বিলিয়ন ডলার ২-৩ বছরের মধ্যে মহাকাশে যাবে বাংলাদেশের দ্বিতীয় স্যাটেলাইট প্রত্যাশা নতুন অধ্যায়ের বিপিসির এলপি গ্যাস বটলিং প্ল্যান্ট আধুনিকায়ন, জুনে চালু রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা চলবে না সেমিকন্ডাক্টর খাতে ১০ বিলিয়ন ডলার রপ্তানি আয়ের সম্ভাবনা নারীবান্ধব শিক্ষানীতির কারণে মেয়েরা এগিয়ে: প্রধানমন্ত্রী কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনার ওপর জোর প্রধানমন্ত্রীর হিলি স্থলবন্দর দিয়ে আসছে ভারতের পেঁয়াজ ঋণ পাবেন না খেলাপিরা ১৫ শতাংশ কর দিলে কালোটাকা সাদা সামাজিক নিরাপত্তা কর্মসূচিতে উপকারভোগী বাড়ছে অসহনীয় মামলা জটে বিচার বিভাগ ন্যুব্জ: প্রধান বিচারপতি বদলাচ্ছে ধর্ষণের সংজ্ঞা প্রস্তাবে যুক্ত তৃতীয় লিঙ্গ আনন্দের ঢেউ কর্ণফুলীতে ভারতের নির্বাচনের পর ভিসা সহজ করা নিয়ে আলোচনা সম্পর্ক পুনর্গঠনের বার্তা যুক্তরাষ্ট্রের

উল্লাপাড়ায় স্কুলের মাঠ কেটে পুকুর খনন

সিরাজগঞ্জ টাইমস / ১৭৩ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ১ এপ্রিল, ২০২৩

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ১ নং আগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের খেলার মাঠে মাটি কেটে পুকুর খননের অভিযোগ উঠেছে বিদ্যালয়ের সাবেক সভাপতির বিরুদ্ধে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও স্কুলের শিক্ষকগণের সহযোগিতায় খেলার মাঠের পশ্চিমপাশ থেকে মাটি কেটে পুকুর খননের বিষয়ে নিয়ে এলাকাবাসীর মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।

জানাগেছে,উল্লাপাড়া উপজেলার ১নং আগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামে জমি হওয়া সত্বেও স্কুল কমিটির সাবেক সভাপতি ও শিক্ষকগণ স্কুল মাঠে পুকুর খনন করায় এলাকাবাসীর মধ্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আব্দুল আজিজ সরকার (মকুল) বলেন,বিদ্যালয়টির ভূমিদাতা আমরা। খেলার মাঠটি নিচু থাকায় একপাশ থেকে মাটি কেটে সমান করা হয়েছে।

আগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুল ওয়াদুদ হেলালীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,পুকুর খননের সময় আমি বাইরে ছিলাম। সাবেক সভাপতি ¯িøপ ফান্ডের টাকা দিয়ে স্কুলের কাজ করতে গিয়ে অতিরিক্ত ২০ হাজার টাকা খরচ করে। সে কারণে স্কুল মাঠে পুকুর খনন করে লিজ দিয়ে টাকা তোলার জন্য সে এ কাজ করেছে।

বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক রাশিদা খাতুন বলেন,ম্যানেজিং কমিটির সাথে আলোচনা করে মাটি কেটে মাঠ ভরাট করা হয়েছে। তবে এব্যাপারে কোন অনুমতি নেয়া হয়নি।

উল্লাপাড়া উপজেলা শিক্ষা কর্মকর্তা ছানোয়ার হোসেন বলেন,বিদ্যালয়ের মাঠ কেটে পুকুর খননের বিষয় শুনেছি। সরেজমিনে গিয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর