• রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল চাহিদার চেয়ে ২৩ লাখের বেশি পশু প্রস্তুত দেশকে আরও এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই: পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ছিল একটা জাগরণ : নানক শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন বৈদেশিক ঋণের প্রকল্পে বিশেষ নজর দিতে নির্দেশ প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ দেশি শিং মাছের জিনোম সিকোয়েন্স উন্মোচনে সফলতা একক গ্রাহকের ঋণসীমা অতিক্রম না করতে নির্দেশ ব্যাংকগুলোকে একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা প্রকাশ রপ্তানি আয়ের লক্ষ্য ১১০ বিলিয়ন ডলার ২-৩ বছরের মধ্যে মহাকাশে যাবে বাংলাদেশের দ্বিতীয় স্যাটেলাইট প্রত্যাশা নতুন অধ্যায়ের বিপিসির এলপি গ্যাস বটলিং প্ল্যান্ট আধুনিকায়ন, জুনে চালু রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা চলবে না সেমিকন্ডাক্টর খাতে ১০ বিলিয়ন ডলার রপ্তানি আয়ের সম্ভাবনা

নিজস্ব প্রতিবেদক :

উল্লাপাড়ায় কিশোরের লাশ উদ্ধার

সিরাজগঞ্জ টাইমস / ৯৫ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২ আগস্ট, ২০২৩

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রেললাইনের পাশ থেকে আব্দুর রহমান (১৪) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২ আগষ্ট) সকালে স্থানীয়রা রেললাইনের পাশে লাশটি দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরন করেছে। কিশোর আব্দুর রহমান উল্লাপাড়া উপজেলার গুচ্ছ গ্রামের আলী আকবরের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান,আব্দুর রহমান (১৪),ফাহিম (১৫) ও জিহাদ (১৩) তিন বন্ধু মিলে গত মঙ্গলবার ঢাকায় যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়। রাত সাড়ে ১১ টার দিকে আব্দুর রহমান বাড়িতে ফোন দিয়ে বলেন ঢাকায় এসেছি আবার রাতেই ট্রেনে বাড়ি যাবো। সকালে রেললাইনের পাশে মরদেহ দেখে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
ধারনা করা হচ্ছে তারা রাতে ট্রেন যোগে বাড়ি ফেরেন। বাড়ির পাশে ট্রেন না থামানোর কারণে হয়তো চলন্ত ট্রেন থেকে ঝাপ দিলে তার মৃত্যু হয়।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন,তিন বন্ধু ঢাকা থেকে ট্রেন যোগে বাড়ি ফিরছিল। যে ট্রেনে তারা ছিল সে ট্রেন উল্লাপাড়ায় স্টপেজ না থাকায় সম্ভবত ঝাপ দেয়। তবে তার দুই ট্রেনেই ছিল। তাদের সাথে ফোনে কথা হয়েছে। তারা আসলে আসল ঘটনা জানা যাবে

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর