• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির

সিরাজগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষ, গ্রেফতার আরও ৩

সিরাজগঞ্জ টাইমস / ৬১ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

সিরাজগঞ্জে বিএনপি নেতাকর্মী ও পুলিশের সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল আওয়ালসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে সদর থানার পরিদর্শক (অপারেশন) সুমন কুমার দাস এ তথ্য নিশ্চিত করে বলেন মামলার আসামীদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

গ্রেফতাররা হলেন, সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, সিরাজগঞ্জ পৌর এলাকার দত্তবাড়ি মহল্লার বিএনপি নেতা শফিকুল ইসলাম শফি এবং জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান রানার ছোট ভাই এনামুল হক পারভেজ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির বলেন, বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় করা মামলায় ৫ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

গত ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশকে কেন্দ্র করে সিরাজগঞ্জে বিএনপি নেতাকর্মীর সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে। সংঘর্ষে ৭ পুলিশসহ বিএনপির অন্তত ২০ জন নেতাকর্মী আহত হন।

এ ঘটনায় জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চুকে প্রধান আসামী করে ১১০ নেতাকর্মীর নামে মামলা দায়ের করে পুলিশ। এই মামলায় এ পর্যন্ত বিএনপির ৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর