• বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশের উন্নয়নে সহযোগিতা করতে চায় আমিরাত জুনের মধ্যে ৭০ ভাগ ধান-চাল সংগ্রহের নির্দেশ পেঁয়াজের বাজারে স্বস্তি ॥ দাম কমছে রোহিঙ্গা প্রত্যাবাসনে আইওএম কার্যকর ভূমিকা রাখবে: পররাষ্ট্রমন্ত্রী আইএমএফের ঋণের তৃতীয় কিস্তি পাচ্ছে বাংলাদেশ বাংলাদেশে উন্নয়ন হয়েছে, বললেন ব্রিটিশ প্রতিমন্ত্রী গ্রাম আদালতের জরিমানার ক্ষমতা বাড়ল শেয়ার বাজারে লেনদেন ছাড়িয়েছে ১১শ কোটি টাকা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা রোহিঙ্গাদের জন্য আরো তহবিল সংগ্রহ করুন বাংলাদেশের উন্নয়নে সহযোগিতা করতে চায় আমিরাত জুনের মধ্যে ৭০ ভাগ ধান-চাল সংগ্রহের নির্দেশ পেঁয়াজের বাজারে স্বস্তি ॥ দাম কমছে রোহিঙ্গা প্রত্যাবাসনে আইওএম কার্যকর ভূমিকা রাখবে: পররাষ্ট্রমন্ত্রী আইএমএফের ঋণের তৃতীয় কিস্তি পাচ্ছে বাংলাদেশ বাংলাদেশে উন্নয়ন হয়েছে, বললেন ব্রিটিশ প্রতিমন্ত্রী গ্রাম আদালতের জরিমানার ক্ষমতা বাড়ল শেয়ার বাজারে লেনদেন ছাড়িয়েছে ১১শ কোটি টাকা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা

সিরাজগঞ্জে জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তারদের কর্মবিরতি ও স্মারকলিপি প্রদান

সিরাজগঞ্জ টাইমস / ৫৩ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

দুর্যোগ ব্যবস্থাপনা আইন-২০১২’র আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়নের ৫ দফা দাবীতে সারা বাংলাদেশের ন্যায় সিরাজগঞ্জেও কর্মবিরতি পালন করেছে জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তারা।

বৃহস্পতিবার সকালে জেলা প্রসাশক কার্যালয়ের সামনে এই কর্মবিরতি পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, জেলা ত্রাণ পুনর্বাসন কর্মকর্তা আখতারুজ্জামান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুল হক, কামারখন্দ উপজেলা প্রকল্প বাস্তবায়ন মোঃ শফিউর রহমান , রায়গঞ্জ ও শাহাজাদপুর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বক্তাগন অভিযোগ করে বলেন ২০১২ এর আলোকে জনবল কাঠামো এবং নিয়োগবিধি বাস্তবায়নে কার্যকর পদক্ষেপ পৃষ্ঠত না হওয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মচারীগণ সূচনালগ্ন হতে সামাজিক ও অর্থনৈতিকভাবে হেয়প্রতিপন্ন ও ক্ষতিগ্রস্ত হয়ে আসছে বলে তারা।

এছাড়াও সারা দেশে ৪১৬টি বিভিন্ন পদ শূন্য থাকায় মাঠপর্যায়ের কাজকর্মে স্থবিরতা নেমে এসেছে বলে জানান। উল্লেখ্য, গত সোমবার (১২’ই সেপ্টেম্বর) থেকে কর্মবিরতি পালন করে আসছিলেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর