• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির

এনায়েতপুরে বিএনপি-জামায়াতের ৯ নেতাকর্মী গ্রেফতার

সিরাজগঞ্জ টাইমস / ১৭১ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ৫ নভেম্বর, ২০২২

নাশকতা মামলায় সিরাজগঞ্জের এনায়েতপুরে বিএনপি ও জামায়াতের নয় নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৫ নভেম্বর) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। শুক্রবার রাতভর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- এনায়েতপুর থানা বিএনপির যুগ্ম-আহবায়ক বিজয় আহম্মেদ, খুকনী ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক মিজানুর রহমান মজনু, যুগ্ম-আহবায়ক সেলিম আহম্মেদ, সদস্য সামসুল হক, থানা যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক আনোয়ার হোসেন, রঞ্জু আহম্মেদ, সদস্য মুনছুর আলী, জামায়াতের নেতা ডা. ইদ্রিস আলম ও আব্দুল্লাহ।

এনায়েতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ২০১৮ সালে নাশকতার অভিযোগে দায়ের করা একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি ছিল। শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর