• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক

উল্লাপাড়ায় বজ্রপাতে নিহত ৫ কৃষক পরিবারকে মেয়র নজরুলের আর্থিক সহায়তা

সিরাজগঞ্জ টাইমস / ৪৯ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের মাটিকোড়া গ্রামে বজ্রপাতে নিহত ৯ জনের মধ্যে পৌর এলাকার শিবপুরের একই পরিবারের নিহত ৫ কৃষক পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে বজ্রপাতে একই পরিবারের নিহত ৫ কৃষক পরিবারের মধ্যে আর্থিক সহায়তার চেক প্রদান করেন উল্লাপাড় পৌর মেয়র এস এম নজরুল ইসলাম। এ সময় তিনি প্রতিটি পরিবারের খোঁজ খবর নেন এবং আগামীতেও তাদের পাশে থাকার আশ্বাস দেয়ার পাশাপাশি সমাজের বিত্তশালী ব্যক্তিদেরও বজ্রপাতে নিহত ও অসুস্থ ব্যক্তিদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এ সময় মেয়র নজরুল বলেন, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক ও হৃদয় বিদারক। সহায় সম্বলহীন এ সমস্ত পরিবারকে সরকারের পাশাপাশি বিভিন্ন সংস্থা, বিত্তশালী ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিরা তাদের পাশে দাঁড়াবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

স্বামী, সন্তান, বাবা, ভাই ও চাচাকে হারিয়ে সর্বশান্ত মর্জিনা বেগম বলেন, পৃথিবীতে আমার আপন বলতে কেউ নেই, কেউ নেই। চোখ মুখে শুধু অন্ধকার দেখি। এমন ভয়ংকর দিন আসবে জীবনে কখনো ভাবতে পারিনি।

ক্ষতিগ্রস্ত পরিবারগুলো মেয়র নজরুলের তাৎক্ষণিক সহযোগিতা পেয়ে আবেগাপ্লæত হয়ে পড়েন। তারা সরকার, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মানবিক পৌর মেয়র এস এম নজরুল ইসলামের জন্য দোয়া ও প্রার্থনা করেন।

এ সময় পৌরসভার স্থানীয় কাউন্সিলর মো: আজাদ হোসেন, প্রকৌশলী সাফিউল কবির, ছাত্রলীগ নেতা মোঃ স্বপন আকন্দসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে উল্লাপাড়া উপজেলার মাটিকোড়া গ্রামে শ্রমিকেরা মাঠে কৃষি কাজ করছিল। বিকেল ৫টার দিকে কালো মেঘে আকাশ ঢেকে যায় এবং বৃষ্টিপাত শুরু হয়। এ সময় শ্রমিকেরা একটি শ্যালোঘরে আশ্রয় নিলে হঠাৎ শ্যালোঘরের উপর আচমকা বজ্রপাত হয়। এতে ঘটনাস্থলে একই পরিবারের ৫জনসহ ৯ নিহত হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর