• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
সেনা সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার যতবার সরকারে এসেছি শ্রমিকদের মজুরি বাড়িয়েছি: প্রধানমন্ত্রী বাংলাদেশের রেল উন্নয়নে সহযোগিতায় আগ্রহী রাশিয়া রেলপথে মাত্র ৪ ঘণ্টায় ঢাকা থেকে খুলনা, শুরু জুলাই থেকে এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা

সাহেদ খান জয়,তাড়াশ, সিরাজগঞ্জ :

তাড়াশে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ২জন সদস্য গ্রেফতার

সিরাজগঞ্জ টাইমস / ১৬৮ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ৭ জুন, ২০২৩

সিরাজগঞ্জের তাড়াশে হাসেঁর খামাড়ে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতদলের দুইজন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত দুইটার দিকে উপজেলার মাধাইনগর ইউনিয়নের পৌষার এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতার ডাকাতদলের সদস্যরা হলেন, উল্লাপাড়া উপজেলার কোবাতগাড়ী গ্রামের লিটন হাসানের ছেলে শাকিল হাসান (১৯) এবং শাহজাদপুর উপজেলার চক হরিপুর গ্রামের লোকমান হাসানের ছেলে আব্দুল আলীম (২০)।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম জানান, পৌষার বাগিচা নামকস্থানে একই উপজেলার সান্তান গ্রামের মকুল হাসানের একটি হাঁসের খামার রয়েছে। সেখানে মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে একদল ডাকাত ওই হাসের খামারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সময় গোপন সংবাদ পেয়ে একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও একটি মটরসাইকেল জব্দ করা হয়। তিনি আরো জানান, বুধবার দুপুরে গ্রেফতারকৃত ডাকাতদলের দুজনকে আদালতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর