• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
রোগীর প্রতি অবহেলা বরদাশত করব না স্কুলে থাকবে না দ্বিতীয় শিফট কোরবানির জন্য এক কোটি ৩০ লাখ গবাদিপশুর জোগান রয়েছে: প্রাণিসম্পদ মন্ত্রী চলতি বছর মুক্ত বাণিজ্য চুক্তি আলোচনা শুরু করবে বাংলাদেশ-থাইল্যান্ড মে থেকে বাংলাদেশে ফ্লাইট চালু করবে ইথিওপিয়ান এয়ারলাইন্স ও এয়ার চায়না চলতি মাসের ২৬ দিনে এলো ১৬৮ কোটি ডলার বাজেট হবে জনবান্ধব রোহিঙ্গা ক্যাম্প থেকে পাঁচ সন্ত্রাসী আটক রুমায় সেনা অভিযানে দুই কেএনএ সন্ত্রাসী নিহত তাপদাহে দেশে লবণ উৎপাদনে রেকর্ড ফরিদপুরের ঘটনায় জড়িতদের ছাড় নেই প্রধানমন্ত্রী আজ দেশে ফিরছেন থাই ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর দেশের ওষুধ যাচ্ছে ১৫৭ দেশে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মূল সড়কে বন্ধ হচ্ছে মোটরসাইকেল: বিআরটিএ চেয়ারম্যান গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদমন্ত্রীর বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমোদন দিল ভারত আগামীকাল দেশের পথে রওনা হচ্ছে এমভি আবদুল্লাহ স্বাস্থ্য বিভাগে দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেব সরকারি সুবিধাভোগী নির্বাচনের প্রচারে নামলে প্রার্থীতা বাতিল: ইসি রাশেদা

সড়ক দুর্ঘটনায় নিহত মাদ্রাসার ছাত্রী

সিরাজগঞ্জ টাইমস / ১৮৮ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২

গাজীপুরের কালিয়াকৈরে উপজেলার মাকিষবাথান এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে একজন মাদরাসা ছাত্রী। বুধবার (২৪ আগস্ট) দুপুরে দুর্ঘটনাটি ঘটে।

নিহত মাদরাসা ছাত্রী জামালপুর জেলার সরিষাবাড়ি থানার কাবারিয়াবাড়ী গ্রামের জহিরুল ইসলামের মেয়ে জান্নাতুল ফেরদৌস (১০)। শিশুটি মাকিষবাথান জান্নাতুল ফেরদৌস মাদরাসায় পড়া-লেখা করতেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার মাকিষবাথান এলাকায় জহিরুল ইসলাম তার স্ত্রী সন্তান নিয়ে কাঁদেরের বাসা ভাড়া থেকে জীবন যাপন করে আসছিল। সকালে তিনি কাজের সন্ধানে বাড়ি থেকে স্ত্রী ও মেয়ে জান্নাতুলকে রেখে বাহির চলে যায়। পরে তার মেয়ে জান্নাতুল খেলা-ধোঁলার এক পর্যায়ে ঢাকা-টাঙ্গাইল পুরাতন মহাসড়কটি পারাপার হতে যায়।

অপর দিকে কালিয়াকৈর থেকে ছেড়ে আসা চন্দ্রা-সভারমুখী ঘাতক রাজধানী পরিবহনের বাসটি উপজেলা মাকিষবাথান এলাকায় পৌঁছালে শিশু জান্নাতুলকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে শিশুটি সাথে সাথে মৃত্যু কোলে ঢলে পরে।

এ ঘটনায় এখন পর্যন্ত ঘাতক বাস ও চালককে আটক করা যায়নি। পরে স্থানীয় এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত শিশুর লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কালিয়াকৈর থানার উপ পরিদর্শক (এসআই) আলাউদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দূত পৌঁছিয়ে শিশুর লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করার পরে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর