• বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশে উন্নয়ন হয়েছে, বললেন ব্রিটিশ প্রতিমন্ত্রী গ্রাম আদালতের জরিমানার ক্ষমতা বাড়ল শেয়ার বাজারে লেনদেন ছাড়িয়েছে ১১শ কোটি টাকা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা রোহিঙ্গাদের জন্য আরো তহবিল সংগ্রহ করুন বাংলাদেশের উন্নয়নে সহযোগিতা করতে চায় আমিরাত জুনের মধ্যে ৭০ ভাগ ধান-চাল সংগ্রহের নির্দেশ পেঁয়াজের বাজারে স্বস্তি ॥ দাম কমছে রোহিঙ্গা প্রত্যাবাসনে আইওএম কার্যকর ভূমিকা রাখবে: পররাষ্ট্রমন্ত্রী আইএমএফের ঋণের তৃতীয় কিস্তি পাচ্ছে বাংলাদেশ বাংলাদেশে উন্নয়ন হয়েছে, বললেন ব্রিটিশ প্রতিমন্ত্রী গ্রাম আদালতের জরিমানার ক্ষমতা বাড়ল শেয়ার বাজারে লেনদেন ছাড়িয়েছে ১১শ কোটি টাকা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা রোহিঙ্গাদের জন্য আরো তহবিল সংগ্রহ করুন উপজেলা নির্বাচনে দেড় লাখ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন সরকার বিনিয়োগকারীদের সব সুবিধা নিশ্চিতকরণে বদ্ধপরিকর বাতিল হচ্ছে রিটার্ন অ্যাসেসমেন্ট প্রথা টিসিবির পণ্য আজ থেকে বিক্রি শুরু

দেশে মামলা নিষ্পত্তির হার বেড়েছে: প্রধান বিচারপতি

সিরাজগঞ্জ টাইমস / ৬৮ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২২ মার্চ, ২০২৩

প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেছেন, বর্তমানে মামলা জট কমিয়ে আনা হয়েছে। দেশের বিভিন্ন স্থানে মামলা নিষ্পত্তির হার বেড়েছে। আজ মঙ্গলবার সাতক্ষীরা আদালতে ন্যায়কুঞ্জ উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

সাতক্ষীরা সরকারি কলেজে তার সম্মানে দেওয়া এক সংবর্ধনায় যোগ দেন প্রধান বিচারপতি। এ সময় তিনি আদালতের ন্যায়কুঞ্জ উদ্বোধন করেন এবং তার স্মৃতিময় স্থানগুলো ঘুরে দেখেন। পরে সেখানে সংক্ষিপ্ত মতবিনিময় শেষে বেলা ১২টায় সাতক্ষীরা সরকারি কলেজ পরিদর্শন করেন ও শিক্ষকদের সঙ্গে মতবিনিময় করেন।

প্রধান বিচারপ্রতি ১৯৭৬ সালে সাতক্ষীরা সরকারি কলেজ থেকে বিএ পাশ করেন। প্রধান বিচারপতির কলেজে আগমণে শিক্ষার্থীরা উচ্ছ্বাস প্রকাশ করেন। প্রধান বিচারপতি হিসেবে নিযুক্ত হওয়ার পরে এটাই তার প্রথম সাতক্ষীরা সফর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর